তারিখ : ১৪ ডিসেম্বর ২০১৮, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে দৈনিক ভোরের ডাক পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

রাণীনগরে দৈনিক ভোরের ডাক পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন
[ভালুকা ডট কম : ১৯ মার্চ]
নওগাঁর রাণীনগরে উদযাপতি হলো দৈনিক ভোরের ডাক পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী। বাংলাদেশের বহুল প্রচারিত দৈনিক পত্রিকা ভোরের ডাক। ‘এগিয়ে থাকার জন্য’ এই প্রতিপাদ্য বিষয়কে সামনে নিয়ে গৌরবময় দীর্ঘ ২৭টি বছর পেরিয়ে ২৮তম বছরে পা রাখলো এই দৈনিক ভোরের ডাক পত্রিকা। এই উপলক্ষে রাণীনগরে সোমবার উপজেলা পরিষদ হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএম আল ফারুক জেমস।

এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ হারুনুর রশিদ, মহিলা ভাইস চেয়ারম্যান ছনিয়া ইসলাম, সদর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান পিন্টু, একাডেমিক সুপারভাইজার কামরুল হাসান, উপজেলা বিএনপি’র যুগ্ন সম্পাদক প্রভাষক একেএম জাকির হোসেন, এইচএম নয়ন খাঁন লুলু, উপজেলা যুব দলের সম্পাদক মোজাক্কির হোসেন, উপজেলা প্রেস ক্লাবের সভাপতি মুরাদ চৌধুরী সেলিম, দৈনিক ভোরের ডাক পত্রিকার রাণীনগর উপজেলা সংবাদদাতা আব্দুর রউফ রিপন, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক সুকুমল কুমার প্রমানিক প্রমুখ। আলোচনা সভা শেষে দৈনিক ভোরের ডাক পত্রিকার ২৭তম জন্মদিন ও ২৮তম বছরে পর্দাপন উপলক্ষে কেক কাটা হয়। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই