তারিখ : ২৫ জুন ২০১৮, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলের প্রমীলা ফুটবল দল ফাইনালে

বঙ্গমাতা ফুটবল টূর্ণামেন্টের
নান্দাইলের প্রমীলা ফুটবল দল ফাইনালে
[ভালুকা ডট কম : ২৩ মার্চ]
বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্টে নান্দাইলের প্রমীলা ফুটবল দল ফাইনালে অংশ গ্রহন করার গৌরব অর্জন করেছে। শুক্রবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের জিমনেসিয়াম খেলার মাঠে ঢাকা বিভাগ এবং চট্টগ্রামের বিভাগের মধ্যকার টুর্ণামেন্টের সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

উক্ত খেলায় চট্টগ্রাম বিভাগকে ৫-০ গোলে হারিয়ে ঢাকা বিভাগের প্রতিনিধিত্ব নান্দাইলের প্রমীলা ফুটবল দল জয়লাভ করে। নান্দাইল উপজেলার পাচঁরুখী প্রাথমিক বিদ্যালয়ের প্রমীলা ফুটবল দলটি বিগত বঙ্গমাতা ফুটবল টূর্ণামেন্টের কয়েক বারের চ্যাম্পিয়ন দল কলসিন্দুর সহ সবাইকে হারিয়ে এবার বাংলাদেশ চ্যাম্পিয়ন গৌরব অর্জনের লক্ষ্যে।

উক্ত সেমিফাইনালে নান্দাইল আসনের সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদী খাঁন তুহিন, উপজেলা চেয়ারম্যান আব্দুল মালেক চৌধুরী স্বপন এবং উপজেলার বিভিন্ন সরকারী কমর্কর্তা সহ আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত থেকে খেলোয়াড়দের উতসাহ দেন।আগামী ২৮ মার্চ বঙ্গবন্ধু স্টেডিয়ামে টূর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

খেলায় নান্দাইল প্রমীলা ফুটবল দলের ৯নং জার্সী পরিহিত হালিমা ৩টি (হ্যাট্টিক) গোল করে দলের জয় নিশ্চিত করে। অপরদিকে চট্টগ্রাম বিভাগ প্রমীল ফুটবল দল গোল শূণ্য থাকে। মোট ১১ খেলায়  নান্দাইল প্রমীলা ফুটবল দল সর্বমোট ৪০ টি গোল প্রতিপক্ষকে প্রদান করে হজম করেছে মাত্র ১টি গোল। তন্মধ্য জেসমিন আক্তার হালিমা ৩টি হ্যাট্টিক সহ মোট ১৫টি গোল করে নান্দাইলকে এগিয়ে নিয়ে যায়।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ২০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই