তারিখ : ২৫ জুন ২০১৮, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বাংলাদেশের ঐতিহাসিক সাফল্যে গৌরীপুরে ফুটবল ম্যাচ

বাংলাদেশের ঐতিহাসিক সাফল্যে গৌরীপুরে ফুটবল ম্যাচ
[ভালুকা ডট কম : ২৩ মার্চ]
স্বল্পোন্নত দেশের স্ট্যাটাস হতে বাংলাদেশের উত্তরণের যোগ্যতা অর্জনের ঐতিহাসিক সাফল্য উপলক্ষ্যে ময়মনসিংহের গৌরীপুর উপজেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে শুক্রবার (২৩ মার্চ) বিকেলে স্থানীয় স্টেডিয়ামে এক ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

এতে গৌরীপুর উপজেলা ক্রীড়া সংস্থার ফুটবল টিম ময়মনসিংহের আল হেলাল এ্যাথলেটিক্স ফুটবল টিমকে ১-০ গোলে পরাজিত করে বিজয়ী হওয়ার গৌরব অর্জন করে। খেলা শেষে খেলোয়ারদের মাঝে পুরস্কার বিতরণ করেন উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ইউএনও মর্জিনা আক্তার।

উল্লেখ্য এসময় সদ্য সমাপ্ত হওয়া উপজেলা ফুটবল লীগের চ্যাম্পিয়ন দল গৌরীপুর মিতালী সংঘের টিমকে চ্যাম্পিয়ন ট্রপি প্রদান করা হয়েছে। উক্ত খেলার সার্বিক পরিচালনার দায়িত্বে ছিলেন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ। এতে উপস্থিত ছিলেন গৌরীপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোঃ রইছ উদ্দিন, মশিউর রহমান কাউসার, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সাঈদ আহাম্মেদ হারুনসহ প্রাক্তন খেলোয়ারবৃন্দ। #






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ২০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই