তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

দেশের জনগণ ঘাতকদের আর ক্ষমতায় আসতে দেবে না-নাসিম

দেশের জনগণ ঘাতকদের আর ক্ষমতায় আসতে দেবে না-নাসিম
[ভালুকা ডট কম : ২৪ মার্চ]
সন্ত্রাস ও জঙ্গীবাদের দল বিএনপিকে জনগণ আর ভোট দেবে না মন্তব্য করে আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ১৪ দলের মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন এ দেশের জনগণ ঘাতকদের আর ক্ষমতায় আসতে দেবে না। 

২০১৮ সালের নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ উল্লেখ করে তিনি আরো বলেছেন এ নির্বাচনে ভোটের বাক্সে ভুল করলে  আবার জঙ্গীবাদের উন্থান হবে। ঘাতকেরা ক্ষমতায় এসে কৃষক শ্রমিক গণতন্ত্র প্রিয় মানুষকে খুন করবে। তিনি শনিবার বিকেলে রায়গঞ্জ পাইলট হাই স্কুল মাঠে অনুষ্ঠিত রায়গঞ্জ উপজেলা আওয়ামীলগি আয়োজিত এক বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তৃতা দেন।

জনসভার সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাদী আলমাজী জিন্নাহ। পরিচালনা করে সাধরণ সম্পাদক শরিফ উল আলম শরিফ। বক্তব্য দেন স্থানীয় এমপি গাজী  ম ম আমজাদ হোসেন মিলন, সাবেক এমপি প্রয়াত ইসহাক হেসেন তালুকদারের পুত্র এ্যাড. ইমরুল হোসেন ইমন,  রাকসু’র সাবেক ভিপি নুরুল ইসলাম ঠান্ডু, জেলা আওয়ামীলীগের সহসভাপতি আবু ইউসুফ সুর্য্য,আলহাজ আব্দুল হান্নান খান, ড. সাজ্জাদ হায়দার লিটন, সাখাওয়াত হোসেন সুইট, আব্দুল হক, রায়গঞ্জ পৌর মেয়র  আব্দুল্লহ আল পাঠান প্রমুখ।

এর আগে স্বাস্থ্যমন্ত্রী রায়গঞ্জ উপজেলা সদরে প্রায় সাড়ে আট কোটি টাকা ব্যয়ে স্বাস্থ্য অধিদপ্তর বাস্তবায়িত ৫০ শয্যা বিশিস্ট উপজেলা হাসপাতালের নতুন ভবনের উদ্বোধন করেন। এ সময় অন্যান্যের উপস্থিত ছিলেন জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকা, পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদ, সিভিল সার্জন ডাঃ কাজী শামীম হোসেন,স্বাস্থ্য অধিদপ্তরের তত্বাবায়ক প্রকৌশলী মনিরুজ্জামান মোল্লা ও নির্বাহী প্রকৌশলী জাকির হোসেন প্রমুখ। তিনি রায়গঞ্জ পৌর সভার ১২ বিঘা জমির উপর সীমানা প্রাচীর নির্মাণ কাজেরও উদ্বোধন করেন।

রায়গঞ্জ উপজেলা আওয়ামীলীগের এই জনসভা মোহাম্মদ নাসিমের উপস্থিতিতে পৌর এলাকার প্রতিটি ওয়ার্ড ইউনিয়ন এমনকি পাশ্ববর্তী তাড়াশ উপজেলা থেকে নেতাকর্মীরা বাদ্যযন্ত্র বাজিয়ে নৌকা সাজিয়ে জনসভা স্থলে উপস্থিত হয়। বিকেল চারটার মধ্যে মাঠ কানায় কানায় পূর্ণ হয়েওঠে।  রাস্তায়  রাস্তায় রঙ বেরঙের  শতাধিক তোরণ নির্মাণ করা হয়েছিল।

জনসভায় সরকারের বিভিন্নমুখী উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম দলের স্থানীয় নেতাকর্মীদের উদ্দেশে  আরো বলেছেন রাস্তাঘাট, স্কুল কলেজ, মসজিদ মাদ্্রাসা সহ অবকাঠামোগত সকল উন্নয়ন জনগণের কাছে তুলে ধরতে হবে। ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। নৌকার মালিক বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা, তিনি যাকে নৌকা প্রতীক বরাদ্ধ দেবেন, তার জন্যই গ্রামে গ্রামে, বাড়ি বাড়ি গিয়ে নৌকা মার্কার জন্য ভোট চাইতে হবে। নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। মনে রাখবেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা রাষ্ট্রীয় ক্ষমতায় না থাকলে দেশের চলমান উন্নয়ন বন্ধ হয়ে যাবে।

জনসভায় আওয়ামীলীগের সিনিয়র এই নেতা আবারো স্পষ্ট ভাষায় দৃঢ়তার সাথে বলেছেন আগামী জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হবে। সারা দুনিয়ার গণতান্ত্রিক রাষ্ট্রের মতো বাংলাদেশেও নির্বাচন হবে সংবিধান অনুযায়ী,নির্বাচনকালীন সরকার প্রধান থাকবেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। নির্বাচন পরিচালনা করবেন নির্বাচন কমিশন। এর বাইরে যাবার কোন সুযোগ নেই।  তিনি বলেন নির্বাচনী খেলা হবে মাঠে। আওয়ামীলীগ খালি মাঠে জিততে চায় না। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী হয়ে সরকার গঠন করে হ্যাট্রিক করবেন বলেও তিনি মন্তব্য করেছেন।

বেগম খালেদা জিয়ার জামিন প্রসঙ্গ টেনে মোহাম্মদ নাসিম বলেছেন- কেউ তাঁকে(খালেদা জিয়া) জেলে রাখতে চায়না। আইনের মাধ্যমেই তাকে মুক্ত হতে হবে। আওয়ামীলীগ প্রতিহিংসার রাজনীতি করে না।

তিনি স্বাস্থ্যখাতসহ দেশের বিভিন্নমুখী উন্নয়নচিত্র তুলে ধরে বলেছেন- বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা রাষ্ট্রীয় ক্ষমতায় না থাকলে দেশের চলমান উন্নয়ন বন্ধ হয়ে যাবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় এসে অন্ধকার বাংলাদেশকে আলোকিত করেছেন। জীবনের ঝুকি নিয়ে জঙ্গি দমন করেছেন। অদম্য সাহস নিয়ে নিজস্ব অর্থায়নে পদ্মা সেতুর  নির্মাণ কাজ শুরু করেছেন। সেই স্বপ্নের সেতু এখন সুর্য্যরে আলোর মতো দৃশ্যমান হয়েছে। চলমান উন্নয়ন,দেশের শান্তি ও স্থিতিশীলতা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে আবারও আওয়ামী লীগকে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করার জন্য সলঙগা রায়গঞ্জ তাড়াশসহ দেশবাসীর  প্রতি আহবান জানিয়েছেন দলের সিনিয়র এই নেতা। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই