তারিখ : ২৫ জুন ২০১৮, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট বুধবার বঙ্গবন্ধু স্টেডিয়ামে

বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট বুধবার বঙ্গবন্ধু স্টেডিয়ামে
[ভালুকা ডট কম : ২৭ মার্চ]
প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রীদের জন্য নির্ধারিত বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্টের বুধবার ২৮শে মার্চ ফ্যাইনাল খেলা ঢাকায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ঢাকা বিভাগ চ্যাম্পিয়ন নান্দাইল ফুটবল দল খুলনা বিভাগ চ্যাম্পিয়ন দলের সাথে মোকাবেলা করবে।

বিকাল ৩টায় খেলা শুরু হবে। নান্দাইল আসনের সংসদ সদস্য মোঃ আনোয়ারুল আবেদীন খান তুহিন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আব্দুল মালেক চৌধুরী স্বপন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ হাফিজুর রহমান, পৌর মেয়র মোঃ রফিক উদ্দিন ভূইঁয়া, জেলা পরিষদ সদস্য মোঃ আবু বক্কর সিদ্দিক বাহার সহ রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ, সামজিক নেতৃবৃন্দ মিডিয়ার নেতৃবৃন্দ সহ ঢাকায় বসবাসরত নান্দাইল বাসীকে খেলার মাঠে উপস্থিত থেকে নান্দাইল ফুটবল দলকে উৎসাহ প্রদানের জন্য সংসদ সদস্য মোঃ আনোয়ারুল আবেদীন খান তুহিন অনুরোধ জানিয়েছেন।

উল্লেখ্য, মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা প্রধান অতিথি হিসাবে খেলায় উপস্থিত থেকে বিজয়ী ও রানার্স আপ দলের হাতে পুরস্কার ও ট্রফি তুলে দিবেন। প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালেয়ের মন্ত্রী সহ উধর্বতন কর্তৃপক্ষ লেখায় উপস্থিত খাকবেন।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ২০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই