তারিখ : ১৬ অক্টোবর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে আইসিটি কুইজের ফলাফল পুরষ্কার বিতরণ

ত্রিশালে আইসিটি কুইজের ফলাফল পুরষ্কার বিতরণ
[ভালুকা ডট কম : ৩১ মার্চ]
ময়মনসিংহের ত্রিশালে পাওয়ার আইটি অর্গানাইজেশনের উদ্যোগে কম্পিউটার ও আইটি অলিম্পিক-২০১৮ এর আইসিটি কুইজের ফলাফল ঘোষণা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে নজরুল বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড.  এ এইচ এম মোস্তাফিজুর রহমান।

উদ্বোধন করেন ত্রিশাল পৌর সভার মেয়র এবিএম আনিছুজ্জামান আনিছ।পাওয়ার আইটি অর্গানাইজেশনের চেয়ারম্যান ও ত্রিশাল প্রেসক্লাবের সভাপতি খোরশিদুল আলম মজিবের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ত্রিশাল থানা অফিসার ইন্চার্জ জাকিউর রহমান, ময়মনসিংহ কমার্স কলেজের চেয়ারম্যান আবু সায়েম, অধ্যক্ষ এখলাস উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামীলীগের সদস্য ইকবাল হোসেন, হরিরমিপুর ইউনিয়নের চেয়ারম্যান আবু সাঈদ, কাঠাল ইউনিয়নের চেয়ারম্যান দেলোয়ার হোসেন কামাল, উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান মাহমুদ, নজরুল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি নজরুল ইসলাম বাবু, সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিব, সাবেক সাধারণ সম্পাদক আপেল মাহমুদ প্রমূখ।

অনুষ্ঠান পরিচালনা করেন ত্রিশাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান নোমান।পরে শাখা বৃত্তিক দুইটি ল্যাপটপ, চারটি এলইডি, ১৬টি স্মার্টফোনসহ দুইশ পুরষ্কার শিক্ষার্থীদের মাঝে বিতরণ করা হয়।এর আগে গত ১৮ই মার্চ ৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণীর পাঁচ হাজার শিক্ষার্থী এ পরীক্ষায় অংশগ্রহন করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই