তারিখ : ২১ আগস্ট ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে বিআরডিবি’র ব্যবস্থাপনা কমিটির নির্বাচন স্থগিত

গৌরীপুরে বিআরডিবি’র ব্যবস্থাপনা কমিটির নির্বাচন স্থগিত
[ভালুকা ডট কম : ০৫ এপ্রিল]
হাইকোর্টের আদেশে ময়মনসিংহের গৌরীপুর ইউসিসিএ লিঃ (বিআরডিবি) ব্যবস্থাপনা কমিটির নির্বাচন/১৮ ইং স্থগিত করা হয়েছে। উক্ত নির্বাচন কমিটির সভাপতি মোঃ শাহজাহান আলীর স্বাক্ষরিত বিজ্ঞপ্তির মাধ্যমে জানা গেছে পূর্ব ঘোষিত তফসিল অনুযায়ী বৃহস্পতিবার ( ৫ এপ্রিল) এ নির্বাচনের ভোট গ্রহনের দিন ধার্য ছিল। বুধবার (৪ এপ্রিল) সুপ্রিম কোর্টের হাইকোর্ট ডিভিন কর্তৃক রিটপিটিশনের প্রেক্ষিতে (রিটপিটিশন নং-৪৬৭০/১৮ ইং) এ নির্বাচনের তফসিলের উপর ৬ মাসের জন্য স্থগিত আদেশ দেয়ায় এর সকল কার্যক্রম স্থগিত করা হয়েছে।

নির্বাচন কমিটি সূত্রে জানা গেছে এ নির্বাচনে সভাপতি পদে প্রার্থী ছিলেন বর্তমান সভাপতি সৈয়দ মাজাহারুল ইসলাম (ছাতা) ও মাসুদুর রহমান শুভ্র (আনারস)। নির্বাচনে মোট ভোটার সংখ্যা ছিল ৩৪৮ জন। জানা গেছে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতাকারী প্রার্থী সৈয়দ মাজাহারুল ইসলাম গৌরীপুর পৌরসভার মেয়র সৈয়দ রফিকুল ইসলামের ছোট ভাই। অপরদিকে উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান শুভ্র আওয়ামীলীগ নেতা বীরমুক্তিযোদ্ধা ডাঃ এম.এ সোবাহানের নাতি। ইতিপূর্বে মনোনয়ন দাখিল ও শুভ্রের মনোনয়নপত্র বাতিলের বিষয়কে কেন্দ্র করে ময়মনসিংহ শহরে দু’পক্ষের মাঝে সংঘর্ষের ঘটনায় এ নির্বাচন নিয়ে অস্থিতিশীল পরিবেশ বিরাজ করছিল। পরে আদালতের আদেশে শুভ্র’র প্রার্থীতা ফিরে পাওয়ায় নির্বাচনী আমেজ ফিরে আসে এবং ভোট গ্রহনের দিন ধার্য করা হয়েছিল ৫ এপ্রিল।

এদিকে অনিয়মতান্ত্রিকভাবে নির্বাচনের তফসিল ঘোষনা করায় হাইকোর্টে রিটপিটিশন দায়ের করেন উপজেলার পূর্ব শালীহর গ্রামের মৃত সাদেম আলীর পুত্র আব্দুল মান্না। এর প্রেক্ষিতে হাইকোর্ট উক্ত নির্বাচনের উপর ৬ মাসের জন্য স্থগিতাদেশ প্রদান করেন। #






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই