তারিখ : ১৬ নভেম্বর ২০১৮, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আত্রাইয়ের সিনিয়র স্টাফ নার্স জোহান বাঁচতে চায়

আত্রাইয়ের সিনিয়র স্টাফ নার্স জোহান বাঁচতে চায়
[ভালুকা ডট কম : ১১ এপ্রিল]
নওগাঁর আত্রাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সিনিয়র স্টাফ নার্স জোহান বাঁচতে চায়। তার জীবন বাঁচাতে আসুন আমরা সাহায্যের হাত বাড়িয়ে দেই। তিনি কিডনিজনিত জটিল রোগে আক্রান্ত হয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন।

জানা যায়, উপজেলার হাটকালুপাড়া ইউনিয়নের বান্ধাইখাড়া গ্রামের শহিদুল ইসলামের ছেলে জোহান বর্তমানে রাজধানী ঢাকার নেফ্্েরালজী ন্যাশনাল ইনিষ্টিটিউটের চিকিৎসক ডাঃ অধ্যাপক কামরুল ইসলামের অধীনে চিকিৎসাধীন। সপ্তাহে দু’বার করে তার ডায়ালাইসিস করতে হয়। চিকিৎসক পরামর্শ দিয়েছেন- তাকে সম্পূর্ণভাবে সুস্থ করতে দ্রুত  বিদেশে নিয়ে কিডনি প্রতিস্থাপন (ট্রান্সপ্লান্ট) প্রয়োজন। এর জন্য দরকার আনুমানিক ২০ লাখ টাকা। কিন্তু আর্থিকভাবে জোহানের অস্বচ্ছল এই পরিবারের পক্ষে এ বিপুল ব্যয়ভার বহন করা সম্ভব নয়। প্রসঙ্গত, জোহানসহ তার বাবা-মা ও স্ত্রীকে নিয়ে আত্রাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নার্সের চাকুরি করে জীবিকা নির্বাহ করেন। এরই মধ্যে চিকিৎসার খরচ জোগাতে পরিবারটি সহায়সম্বলহীন হয়ে পড়েছে। এখন হৃদয়বান মানুষদের দিকে তাকিয়ে রয়েছে জোহান ও তার পরিবার। তাই জোহানের স্বজনরা মানবিক সাহায্যের জন্য হাত পেতেছেন।

আসুন, আমরা অসহায় জোহান ও তার স্ত্রী-সন্তানদের আহ্বানে সাড়া দিই। প্রত্যেকে প্রত্যেকের সাধ্যমতো সাহায্যের হাত বাড়িয়ে তাকে সুস্থ করে তুলি। যাতে তিনি আবার তার অসহায় বাবা-মা, স্ত্রী, পরিবার-পরিজনদের মাঝে স্বাভাবিক জীবনে ফিরে আসতে পারেন, ফিরে আসতে পারেন তার কর্মস্থলে আর ফিরে এসে বাড়িয়ে দিতে পারে রোগীদের মাঝে তার সেবার হাত।

চিকিৎসায় সহযোগিতা দিতে সরাসরি যোগাযোগ করুন এই মোবাইল নম্বরে- তার নিজের মুঠোফোন ও বিকাশ নম্বর ০১৭৫২৭৫৭৫১৩ এবং সাহায্য দিন এই হিসাবে-সঞ্চয়ী হিসাব নং মো: জোহান উদ্দিন,  ০১০০১২৭৬৩৬৩০৮, জনতা ব্যাংক, বান্ধাইখাড়া শাখা, নওগাঁ। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

পাঠক মতামত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই