তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় ডিগ্রি কলেজ ছাত্রদল’র কমিটি গঠন

মনপুরায় ডিগ্রি কলেজ ছাত্রদল’র কমিটি গঠন
[ভালুকা ডট কম : ১২ এপ্রিল]
ভোলার মনপুরায় ডিগ্রী কলেজ ছাত্রদল’র কমিটি গঠন করা হয়েছে। ১১ এপ্রিল বুধবার উপজেলা বিএনপি’র কার্যালয়ে কমিটি গঠন উপলক্ষে এক কাউন্সিলের আয়োজন করা হয়। উপজেলা ছাত্রদলের আয়োজনে উক্ত কাউন্সিলে সভাপতিত্ব করেন উপজেলা ছাত্রদল সভাপতি মোঃ শাহজালাল আল আমীন।

কাউন্সিলে প্রত্যক্ষ ভোটে মোঃ মেহেদী হাসান রুবেল কে সভাপতি, মোঃ বেলাল পালোয়ান কে সাধারন সম্পাদক ও মোঃ আল-আমীন মুন্নাকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে ৫১ সদস্যের কমিটি গঠন করা হয়।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রদল’র সাধারন সম্পাদক মোঃ নুর আলম শামীম, সহ সভাপতি অহিদুর রহমান, মোঃ ফখরুল ইসলাম, যুগ্ন সম্পাদক মোঃ শাহীন আলম, আব্দুল্লাহ গনি, সহ-সাংগঠনিক সম্পাদক আঃ রহমান দুলাল, প্রচার সম্পাদক সাইফুল ইসলাম আল আমীন, ক্রীড়া সম্পাদক সোহেল তাজ, ছাত্রদল নেতা শাহীন হিমেল সহ ছাত্রদলের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই