তারিখ : ১৯ জানুয়ারী ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় ইথেন-আব্দুল জলিল গোল্ডকাপ ফুটবল চুড়ান্ত খেলা অনুষ্ঠিত

নওগাঁয় ইথেন-আব্দুল জলিল গোল্ডকাপ ফুটবল চুড়ান্ত খেলা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৪ এপ্রিল]
নওগাঁ ষ্টেডিয়ামে ইথেন-আব্দুল জলিল গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২০১৮ এর চুড়ান্ত খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে নওগাঁ ষ্টেডিয়ামে চুড়ান্ত খেলায় অংশ গ্রহন করেন, নওগাঁ প্রবাহ সংসদ বনাম ঢাকা বিকেএসপি দল।

খেলায় নির্ধারিত সময়ে উভয় পক্ষ সমতা আনায় ট্রাইব্রেকারে ৫-৪ গোলে প্রবাহ সংসদকে হারিয়ে ঢাকা বিকেএসপি দল চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করেন। পরে প্রধান অতিথি হিসাবে বিজয়ী ও বিজিত দলের মধ্যে ট্রফি ও প্রাইজ মানি এক লাখ টাকা (চ্যাম্পিয়ান দল) ও ৫০ হাজার টাকা (রানার্স আপ) বিতরন করেন, পাট ও বস্ত্র মন্ত্রী মুহঃ ইমাজ উদ্দীন প্রাং।

জেলা ক্রীড়া সংস্থার আয়োজিত অনুষ্ঠানে¡ এ সময় অন্যান্যের মধ্যে জাতীয় সংসদের হুইপ আলহাজ্ব শহীদুজ্জামান সরকার এমপি, ছলিম উদ্দীন তরফদার এমপি, জেলা প্রশাসক মিজানুর রহমান, পুলিশ সুপার ইকবাল হোসেন, টুর্নামেন্ট কমিটির আহবায়ক ইকবাল শাহরিয়ার রাসেল, মোস্তাফিজুর রহমান টুনু প্রমুখ। ম্যান অব দা ম্যাচ ঢাকা বিকেএসপির গোল রক্ষক শান্ত। খেলায় হাজার হাজার দর্শকের সমাগম ঘটে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই