তারিখ : ১১ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে মাসব্যাপি সাহিত্য-সাংস্কৃতিক প্রতিযোগিতা শুরু

গৌরীপুরে মাসব্যাপি সাহিত্য-সাংস্কৃতিক প্রতিযোগিতা শুরু
[ভালুকা ডট কম : ১৪ এপ্রিল]
বৃহত্তর ময়মনসিংহ সাংস্কৃতিক ফোরাম গৌরীপুর উপজেলা শাখার কমিটির উদ্যোগে স্কুল-কলেজের শিক্ষার্থীদের অংশ গ্রহনে গৌরীপুরে শুরু হয়েছে মাসব্যাপি সাহিত্য সাংস্কৃতিক প্রতিযোগিতা।

শুক্রবার (১৩ এপ্রিল) সকাল ১০ টায় গৌরীপুর মহিলা ডিগ্রী (অনার্স) কলেজ মিলনায়তনে এ প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করেন বৃহত্তর ময়মনসিংহ সাংস্কৃতিক ফোরাম জেলার কমিটির সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান অধ্যাপক মফিজুন নূর খোকা। এতে প্রধান অতিথি ছিলেন সংগঠনের জেলা কমিটির সভাপতি শাহাদাত হোসেন খান হীলু।

সংগঠনের গৌরীপুর উপজেলা কমিটির সভাপতি সাবেক পৌর মেয়র মোঃ শফিকুল ইসলাম হবির সভাপতিত্বে ও সদস্য সচিব হারুন অর রশিদের সঞ্চালনায় এ উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য দেন গৌরীপুর প্রেসক্লাবের সভাপতি ম. নুরুল ইসলাম, আনন্দ মোহন কলেজের প্রাক্তন অধ্যাপক কাজী এম.এ. মোনায়েম, সংগঠনের যুগ্ন আহবায়ক আউলাদ হোসেন জসিম, ওস্তাদ এম.এ হাই, ওস্তাদ আব্দুল মালেক সরকার, সদস্য আজম জহিরুল ইসলাম প্রমুখ। এতে স্থানীয় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় ৩ শতাধিক শিক্ষার্থী অংশ গ্রহন করেছে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

বিনোদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই