তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে ভ্রাম্যমান আদালতে ৩ জেলের কারাদন্ড

তজুমদ্দিনে ভ্রাম্যমান আদালতে ৩ জেলের ১ বছরের করে কারাদন্ড
[ভালুকা ডট কম : ১৭ এপ্রিল]
ভোলার তজুমদ্দিনে নিষিদ্ধ সময়ে চাই দিয়ে পাঙ্গাস মাছের পোনা শিকারের দায়ে ৩ জেলেকে মাছ ও নৌকাসহ আটক করা হয়। আটককৃত প্রত্যেক জেলেকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ১ বছর করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। পরে আটককৃত মাছ স্লুইজঘাট এলাকায় গরীব অসহায় মানুষের মধ্যে বিতরণ করা হয় এবং নৌকা উপজেলা মৎস্য প্রশাসনের হেফাজতে রয়েছে।

সুত্রে জানা গেছে, গতকাল দিনভর তজুমদ্দিন উপজেলা মৎস্য কর্মকর্তা (অ.দা) আমির হোসেনের নেতৃত্বে মেঘনার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করেন মৎস্য অফিসের একটি টিম। এ সময় বাসন ভাঙ্গার চরের পূর্ব পাশে মেঘনার নদীতে চাই দিয়ে পাঙ্গাসের পোনা শিকার করার অপরাধে নৌকা, মাছ ও চাইসহ তিন জেলেকে আটক করে অভিযানকারী দল। আটককৃতরা হলেন, নুরুজ্জামান (২৮), নুরুদ্দিন (২২) ও হাসান (২০)।

তজুমদ্দিন উপজেলা নির্বাহি কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের নির্বাহি ম্যাজিষ্ট্রেট জালাল উদ্দীন মৎস্য রক্ষা ও মৎস্য সংরক্ষণ আইনে তাদের প্রত্যেককে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ১ বছরের করে বিনা শ্রম কারাদন্ড প্রদান করেন। পরে মাছ ধরার চাইটি শশীগঞ্জ শ্লুইজঘাটে আগুনে পুড়ে নষ্ট করা হয়। মাছ গরীব ও অসহায় মানুষের মাঝে বিতরণ করলেও নৌকাটি রয়েছে উপজেলা মৎস্য অফিসের হেফাজতে।#  



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই