তারিখ : ১৭ আগস্ট ২০১৮, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

নান্দাইলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা
[ভালুকা ডট কম : ১৭ এপ্রিল]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার চন্ডীপাশা ইউনিয়নের ইকরা কিন্ডার গার্টেন স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান সোমবার বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে।স্কুলের সভাপতি মোঃ আঃ রাশিদ মাস্টারের সভাপতিত্বে এবং মো. মাহবুব হাসান জয়ের পরিচালনায় অনুষ্ঠিত ক্রীড়া প্রতিযোগীতায় নান্দাইল উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সাবেক চেয়ারম্যান মো. শাহাব উদ্দিন ভূইয়া প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন।

সহকারী শিক্ষক শফিকুল্লাহ’র উপস্থাপনায় অনুষ্ঠিত ক্রীড়া প্রতিযোগীতায় বাসাস কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শিক্ষানুরাগী মোহাম্মদ এনামুল হক বাবুল, নান্দাইল উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো. আবু নাঈম ভূইয়া ফারুক, সমাজ সেবক ইফতেকার হোসেন খুররম, নান্দাইল প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক মো. রফিকুল ইসলাম রফিক, নান্দাইল বিআরডিবি’র সাবেক চেয়ারম্যান এইচএম ইয়াহিয়া সুমন প্রতিযোগীতায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন।

এছাড়া ইউপি সদস্য মো. কামাল উদ্দিন, লিটন মিয়া, ছালেকুল ইসলাম, আমিনুল ইসলাম পায়েল, হেফজুল আলম রাজিব, শাহিনুর আলম শাহিনুর সহ স্কুলের শিক্ষকবৃন্দ এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। প্রতিযোগীতা শেষে বিজয়ীদের মাঝে অতিথিবৃন্দ পুরষ্কার তুলে দেন।-#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই