তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শার্শার নারায়নপুর গ্রামে নতুন বিদ্যুত লাইনের উদ্বোধন

শার্শার নারায়নপুর গ্রামে নতুন বিদ্যুত লাইনের উদ্বোধন
[ভালুকা ডট কম : ১৭ এপ্রিল]
শার্শা উপজেলার বেড়ি নারায়নপুর গ্রামে নতুন বিদ্যুত সঞ্চালন লাইনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধাণ অতিথির বক্তব্যে সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন বলেছেন, আওয়ামীলীগ সরকার প্রতিশ্রুতি দিয়ে জনগনকে ভোগায় না।

উন্নয়নের রাজনীতি করে জনগনের সুখের জন্য। তাই আজ বাংলাদেশ মধ্যম আয়ের দেশে পরিনত হয়েছে। যা শার্শার জনগনও ভোগ করে চলেছে। সরকার ক্ষমতায় আসার পর থেকে বিদ্যুৎ সহ সকল উন্নয়ন একযোগ চলছে।  বিদ্যুতের নতুন সংযোগ অব্যাহত রয়েছে। যা শার্শার অজপাড়াগায়ে পর্যন্ত প্রভাব ফেলেছে, পর্য্যায়ক্রমে চলবে। বিদ্যুতের আলোবিহীন শার্শার কোন ঘর থাকবে না। আগামী নির্বাচনের আগে ইনশা-আল্লাহ শার্শার প্রতিটি ঘরে বিদ্যুতের আলো জ্বালাতে সক্ষম হবো।

অনুষ্ঠানটি মঙ্গরবার বিকেলে বর্ণাঢ্য আয়োজনের মাধ্যমে শার্শা উপজেলার বেড়ি নারায়নপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। এ সময় বিপুল পরিমান মানুষের উপস্থিতিতে উৎসব এলাকায় পরিণত হয়।

উপজেলা আওয়ামী যুবলীগের সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান সোহারাব হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত নতুন বিদ্যুতের সংযোগ অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন শার্শা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, আওয়ামীলীগ নেতা শামছুর রহমান ও শার্শা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সহ-সাধারন সম্পাদক মশিউর রহমান।

এছাড়া আরো উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক আলহাজ সালেহ আহমেদ মিন্টু, যশোর জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, শার্শা উপজেলা আওয়ামীলীগের কোষাধক্ষ ওয়াহেদুর রহমান,শার্শা উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, পল্লী বিদ্যুতের ডেপুটি জেনারেল ম্যানেজার রুহুল আমিন হাওলাদার, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদারসহ স্থানীয় আওয়ামীলীগের সকল অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা। অনুষ্ঠানটির সার্বিক পরিচালনা করেন আ,লীগ নেতা ওহিদুল হক পুটু। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই