তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ছোট ভাইয়ের হাতে বড়ভাই খুন

ভালুকায় ছোট ভাইয়ের হাতে বড়ভাই খুন
[ভালুকা ডট কম : ১৯ এপ্রিল]
ভালুকায় ছোট ভাইয়ের হাতে কলেজ পড়ুয়া বড় ভাই খুন হয়েছে।  ঘটনাটি ঘটে নিজ বাড়িতে বৃহস্পতিবার দুপুরে, নিহতবাহার মিয়া উপজেলার ভরাডোবা ইউনিয়নের পুরুড়া গ্রামে নারাঙ্গী পাড়ার বালা মিয়ার ছেলে তিনি ভালুকা ত্রিশাল মৈত্রী কলেজে ২য় বর্ষে ছাত্র।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, ছোট ভাই আজহার ভরাডোবা উচ্চ  বিদ্যালয়ে অষ্টম শ্রেণীতে পড়ে। তিন দিন যাবত স্কুলে যাচ্ছে না। বৃহস্পতিবার দুপুরে আজহার কে বাড়িতে দেখতে পেয়ে বাহার জিজ্ঞাসা করেন তুমি স্কুলে যাও নি কেন? পরে বাহার ছোট ভাই কে শাসন করে কয়েকটি  চড় থাপ্পর মারেন । এতে সে বড় ভাইয়ের উপর ক্ষিপ্ত হয়ে উঠে লোহার চিকন শলা দিয়ে বাহারের বুকের বাম পাশে আঘাত করে। এতে বাহার সাথে সাথে মাটিতে লুটিয়ে পড়ে। সেখান থেকে পরিবারের অন্য সদস্যরা তাকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরী বিভাগের ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সর জরুরী বিভাগের ডাক্তার ডা.নাঈমা আক্তার বলেন, বাহারকে হাসপাতালে আনার পূর্বেই রাস্তায়  মারা গেছেন।ভালুকা মডেল থানার অফিসার ইনর্সাস মামুন অর রশিদ খুনের বিষয়টি ভালুকা ডট কম কে নিশ্চিত করে বলেছেন ঘটনা স্থলে আছি পরে বিস্তারিত জানানো হবে ।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই