তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় কৃষকের সব্জি ক্ষেতের সাথে সত্রুতা

ভালুকায় কৃষকের সব্জি ক্ষেতের সাথে সত্রুতা
[ভালুকা ডট কম : ২৩ এপ্রিল]
ভালুকায় পূর্বসত্রুতার জের হিসেবে প্রতিপক্ষরা এক কৃষকের সব্জি ক্ষেতের ব্যাপক ক্ষতিসাধন করেছে। ঘটনাটি ঘটেছে সোমবার ভোরে পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড আখালিয়াপাড়ায়। এ ঘটনায় মডেল থানায় সাধারণ ডায়েরী করা হয়েছে।

ক্ষতিগ্রস্ত কৃষক ও স্থানীয় সূত্রে জানা যায়, পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড আখালিয়াপাড়ার রমজান আলী ফকিরের সাথে প্রতিবেশি মৃত ওমর আলীর ছেলে খোরশেদ আলম ও পাশের বাশিল গ্রামের মৃত মহর আলীর ছেলে জামাল মিয়ার দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ ও মামলা চলে আসছিল। বিবাদীরা মামলা তুলে নেয়ার জন্য বেশ কয়েকবার বিভিন্ন ধরণের হুমকী দিয়ে আসছিল। এরই জের হিসেবে সোমবার ভোরে বিবাদীরা পূর্বপরিকল্পিতভাবে রমজান আলী ফকিরের বাড়ির উত্তর পাশে মিষ্টি কুমড়া ও চালকুমড়াসহ বিভিন্ন ধরণের সব্জি বাগান কেটে তছনছ করে ফেলে। এতে তার প্রায় ২০/২৫ হাজার টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

এ ব্যাপারে অভিযুক্ত ব্যক্তিদের বক্তব্য নেয়ার জন্য বার বার চেষ্টা করা হলেও তা সম্ভব হয়নি। এ ঘটনায় কৃষক রমজান আলী ফকিরের স্ত্রী নাফিছা আক্তার বাদি হয়ে সোমবার বিকেলে উল্লেখিত ব্যক্তিদের নাম উল্লেখ করে ভালুকা মডেল থানায় সাধারণ ডায়েরী (নম্বর-১০৮১) করেছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই