তারিখ : ২৪ জুন ২০১৮, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে নবাগত ইউএনও’র সাথে সাংবাদিকদের মতবিনিময়

গৌরীপুরে নবাগত ইউএনও’র সাথে সাংবাদিকদের মতবিনিময়
[ভালুকা ডট কম : ২৫ এপ্রিল]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলার নবাগত উপজেলা নির্বাহী অফিসার ফারহানা করিমের সাথে গৌরীপুর সাংবাদিক ঐক্য ফোরামের নেতৃবৃন্দ বুধবার (২৫ এপ্রিল) দুপুরে এক মতবিনিময় সভায় মিলিত হন।

মতবিনিময় কালে ইউএনও ফারহানা করিম বলেন সাংবাদিকগণ হলেন দেশ ও জাতির বিবেক। তাই তাদেরকে দেশ ও জাতির কল্যাণে উন্নয়ন সংবাদের পাশাপাশি সত্য এবং বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে এগিয়ে আসতে হবে। এসময় নবাগত ইউএনওকে ফুলেল শুভেচ্ছা জানান গৌরীপুর সাংবাদিক ঐক্য ফোরামের নেতৃবৃন্দ।

এতে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রাবেয়া ইসলাম ডলি, গৌরীপুর সাংবাদিক ঐক্য ফোরামের সভাপতি বেগ ফারুক আহাম্মদ, সহ সভাপতি মজিবুর রহমান, মশিউর রহমান কাউসার, যুগ্ন সাধারণ সম্পাদক আরিফ আহমেদ, সাংগঠনিক সম্পাদক শামীম খান, কোষাধ্যক্ষ মহসীন মাহমুদ, সম্মানীত সদস্য কমল সরকার, আজম জহিরুল ইসলাম, আলী হায়দার রবিন, হুমায়ুন কবির, শাহজাহান কবির হিরা, আব্দুল কাদির, আবুল কালাম, লুৎফুর রহমান খোকন, তারিফুল ইসলাম রোমন, ফজলুর রহমান তোফাজ্জল হোসেন প্রমুখ। #






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ২০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই