তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় স্বাধীনতা শিক্ষক পরিষদ (স্বাশিপ) উপজেলা কমিটি গঠিত

ভালুকায় স্বাধীনতা শিক্ষক পরিষদ (স্বাশিপ) উপজেলা কমিটি গঠিত
[ভালুকা ডট কম : ২৮ এপ্রিল]
২৭ এপ্রিল বিকেল ৪ টায় এ্যাপোলো ইনস্টিটিউট অব কম্পিউটার এইচ,এস,সি (বি,এম) কলেজের ল্যাবে: স্বাশিপ ভালুকা এর আহ্বায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক জাহিদুল ইসলাম সুবিনের সভাপতিত্বে এক সভা অনুষ্ঠিত হয় ।

সভায় সদস্য সচিব অধ্যক্ষ এ.আর.এম শামছুর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে জেলা স্বাশিপের আহ্বায়ক অধ্যক্ষ মো: সামছুল বারী এবং প্রধান আলোচক অধ্যাপক মো: আফতাব উদ্দীনের উপস্থিতিতে উপজেলা আহ্বায়ক কমিটির সম্মানিত সদস্যবৃন্দ এবং পৌরসভা, ইউনিয়ন সমূহের সভাপতি ও সাধারণ সম্পাদক বৃন্দের অংশগ্রহণের অনুষ্ঠিত মতবিনিময় সভায় সর্বসম্মতভাবে উপজেলা কমিটি গঠিত হয়। সভায় প্রধান অতিথি ও প্রধান আলোচক সংগঠন সম্পর্কে দিক নির্দেশনা মূলক বক্তব্য রাখেন।

সভায় আরো বক্তব্য রাখেন আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য অধ্যক্ষ মোজাম্মেল হক কিরন, অধ্যাপক সারোয়ার আলম কাজল, ইঞ্জিনিয়ার মো: জাকির হোসেন, মেদুয়ারী শাখার সভাপতি মো: আনোয়ার হোসেন, স্বাশিপ-হবিরবাড়ী শাখার সভাপতি মো: শাহজাহান, সাধারণ সম্পাদক মো: আমিনুল ইসলাম (ছাইফুল), স্বাশিপ-ভরাডোবা শাখার সভাপতি মো: তসারফ হোসেন রাসেল, স্বাশিপ-পৌর শাখার সভাপতি উসমান গনি তুহিন, সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন ঢালী, স্বাশিপ-ধীতপুর শাখার সভাপতি মো: আব্দুল কুদ্দুস খান, স্বাশিপ-মল্লিকবাড়ী শাখার সভাপতি অধ্যাপক মো: শাহরিয়ার কবির, স্বাশিপ-রাজৈ ইউনিয়নের পক্ষে মো: মোতাহার উদ্দীন প্রমুখ।

পরে সভাপতি হিসেবে অধ্যক্ষ এস.এম. ওয়াসেক আল আমিন-সভাপতি, অধ্যক্ষ মোজাম্মেল হক কিরন- সিনিয়র সহ:সভাপতি, অধ্যক্ষ এ.আর.এম. শামছুর রহমান-সাধারণ সম্পাদক, শেখ মো: লিয়াকত আলী- যুগ্ম সম্পাদক(১), মো: জাহিদুল ইসলাম সুবিন-কে সাংগঠনিক সম্পাদক করে স্বাধীনতা শিক্ষক পরিষদ (স্বাশিপ)ভালুকা উপজেলা কমিটি গঠিত সর্বসম্মতভাবে ঘোষণা করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই