তারিখ : ১৬ অক্টোবর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে কৃষকদের মাঝে কৃষি প্রনোদনা প্রদান

রাণীনগরে কৃষকদের মাঝে কৃষি প্রনোদনা প্রদান
[ভালুকা ডট কম : ২৯ এপ্রিল]
নওগাঁর রাণীনগরে ইউনিয়ন ভিত্তিক ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের খরিফ-১/২০১৮-১৯ মৌসুমে উফশী ও নেরিকা আউশ আবাদ বৃদ্ধির প্রনোদনা হিসাবে বিনামূল্যে বীজ, রাসায়নিক সার বিতরন ও আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

উফশী আউশ চাষে সহায়তা প্রাপ্ত ৭৭৫জন ও নেরীকা আউশ চাষে সহায়তা প্রাপ্ত ৭০জন মোট ৮শত ৪৫জন কৃষকের মাঝে মোট প্রায় ১৪ লাখ টাকার কৃষি প্রনোদনা প্রদান করা হয়। প্রনোদনা হিসাবে উফশী ও নেরীকা আউশ চাষে প্রতিজন কৃষক সহায়তা হিসাবে ৫কেজি উফশী ও নেরীকা ধান বীজ, ২ কেজি ইউরিয়া সার, ১০কেজি ডিএসপি সার, ১ কেজি এমওপি সার এবং সেচ সহায়তা ও আগাছা দমন হিসাবে ৫শত টাকা প্রদান করা হয়।

রোববার সকালে উপজেলা পরিষদ হলরুমে নির্বাহী কর্মকর্তা সোনিয়া বিনতে তাবিবের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য মো: ইসরাফিল আলম। এছাড়াও উপস্তিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ হারুনুর রশিদ, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল বারী মোল্লা, সম্পাদক মফিজ উদ্দিন, কৃষি কর্মকর্তা কৃষিবিদ এসএম গোলাম সারওয়ার, পারইল ইউপি চেয়ারম্যান মুজিবর রহমান, বড়গাছা ইউপি চেয়ারম্যান শফিউল ইসলাম শফি প্রমুখ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

কৃষি/শিল্প বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই