তারিখ : ২২ জুলাই ২০১৮, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

হাসান সরকারের পক্ষে প্রচারনায় ২০ দলের নেতৃবৃন্দ

হাসান সরকারের পক্ষে প্রচারনায় ২০ দলের নেতৃবৃন্দ
[ভালুকা ডট কম : ২৯ এপ্রিল]
গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মোননীত ও ২০ দলীয় জোট সমর্থিত মেয়র প্রার্থীর পক্ষে রবিবার প্রচারনায় অংশগ্রহন করেছেন জোটের অন্যতম শরিক এলডিপি, এনপিপি, বাংলাদেশ ন্যাপ, জাগপা, এনডিপি, ডিএল, বিএমএল, লেবার পার্টি, জামিয়তে উলামায়ে ইসলাম।

২০ দলের গাজীপুর সিটি করপোরেশন নির্বচনের সমন্বয় কমিটির সদস্য সচিব ও এলডিপি সিনিয়র যুগ্ম মহাসচিব শাহাদাত হোসেন সেলিমের নেতৃত্বে জোটের নেতৃবৃন্দ গাসিক টঙ্গিবাজার, মিল গেইট, স্টেশনরোড, ইসতেমা মাঠ সংলগ্ন সড়কে প্রচারনা চালায়। এসময় তার সাথে উপস্থিত ছিলেন জোটের শরিক এনপিপি চেয়ারম্যান ড. ফরিদুজ্জামান ফরহাদ, মহাসচিব মোস্তাফিজুর রহমান মোস্তফা, ডিএল সাধারণ সম্পাদক সাইফুদ্দিন আহমেদ মনি, জাগপা সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমান, বাংলাদেশ ন্যাপ মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া, বিএমএল মহাসচিব শেখ জুলফিকার বুলবুল চৌধুরী, এনডিপি ভারপ্রাপ্ত মহাসচিব মো. মঞ্জুর হোসেন ঈসা, লেবার পার্টি ভাইস চেয়ারম্যান শামসুদ্দিন পারভেজ, জমিয়তে উলামায়ে ইসলাম সিনিয়র যুগ্ম মহাসচিব মুফতী মুহিউদ্দিন ইকরাম, এনপিপি প্রেসিডিয়াম সদস্য এম ওয়াহিদুর রহমান, যুগ্ম মহাসচিব মো. ফরিদউদ্দিন, গাজীপুর জেলা ন্যাপ নেতা আবদুল্লাহ আল কাউছারী প্রমুখ।

এসময় নেতৃবৃন্দ বীর মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকারের পক্ষে ধানের শীষে ভোট প্রার্থনা করে বলেন, নির্বাচনের প্রধান প্রতিদ্বন্দ্বীর পক্ষ থেকে বিরোধী কর্মী-সমর্থকদের প্রচারণায় বাধা দেয়া হচ্ছে। আমরা সুষ্ঠু নির্বাচনের পরিবেশ চাই।

শুক্রবার জামায়াতের নগর আমীরসহ ৪৫ জন নেতাকর্মীকে গ্রেপ্তারে ক্ষোভ জানিয়ে তারা বলেন, এই গ্রেপ্তার সিটি নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার ষড়যন্ত্র এবং  ভোটাররা আতঙ্কিত হবে এবং নির্বাচনী পরিবেশ বিনষ্ট হবে।

নেতৃবৃন্দ ধানের শীষ প্রতীকে ভোট দেয়ার জন্য নগরবাসীর প্রতি আহ্বান জানিয়ে বলেন, নির্বাচন কমিশন যদি নির্বাচনের জন্য সঠিক পরিবেশ না দিতে পারে। তবে এর খেসারত নির্বাচন কমিশনকেই দিতে হবে। নির্বাচনের এখনো ১৭ দিন বাকি। এখনই যদি সরকার তাদের প্রার্থীকে বিজয়ী করতে ২০দলীয় নেতাকর্মীদের ধরপাকড় করে তবে নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড কখনোই তৈরি হবে না। বিএনপি প্রার্থীকে নেতাকর্মী ও সমর্থকশূন্য করার গভীর চক্রান্ত চলছে বলেও তারা অভিযোগ করে নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড তৈরির দাবি জানান। #






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫১৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই