তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বাস ট্রাক সংঘর্ষে নারী সহ ৩জন নিহত

ভালুকায় বাস ট্রাক সংঘর্ষে নারী সহ ৩জন নিহত
[ভালুকা ডট কম : ০১ মে]
ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বাস ও ট্রাকের মাঝে সংঘর্ষে এক নারী ৩বাস যাত্রী ঘটনাস্থলেই নিহত ও ৪জন আহত হয়েছে। ঘটনাটি ঘটে মঙ্গলবার সকালে মহা সড়কের ময়মনসিংহের ভালুকা উপজেলার সিডস্টোর ড্রাইভার পাড়া এলাকায়।

হাইওয়ে পুলিশ সূত্রে জানাযায়,ঘটনার সময় বিদ্যুতের পিলার বোঝাই একটি ট্রাকের পেছনের চাকা ফেটে গেলে ময়মনসিংহগামী সৌখিন পরিবহণের একটি বাস দ্রুত বেগে এসে ট্রাকটির পেছনে এসে ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই বাস যাত্রী ময়মনসিংহ সদরের  নামা কাতলাসেন গ্রামের তাজাম্মল হকের ছেলে তোফায়েল আহাম্মেদ, ময়মনসিংহের ইশ্বরগঞ্জ উপজেলার আব্দুর রহমানের ছেলে ফারুক ও নারী নিহত হয়। নিহত নারীর পরিচয় জানাযায়নি।

দুর্ঘটনার পর স্থানীয় লোকজন,হাইওয়ে পুলিশ ও ভালুকা ফায়ার সার্ভিসের লোকজন এসে নিহত ও আহতদের উদ্ধার করে। আহতদের প্রথমের ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। পুলিশ নিহতেরদের লাশ উদ্ধার করে ভরাডোবা হাইওয়ে ফাড়িতে নিয়ে গেছে।

ভরাডোবা হাইওয়ে পুলিশ ফাড়ির ইনচার্জ এস,আই আব্দুস সালাম জানান,ময়মনসিংহ গামী পিলার ভর্তি ট্রাকের পেছনের চাকা ফেটে গেলে চালক ট্রাকটিকে রাস্তার পাশে সাইট করার সময় পেছন থেকে সৌখিন পরিবহণের একটি বাস এসে ট্রাকের সাথে ধাক্কা লাগে এতে বাসের তিন যাত্রী ঘটনাস্থলেই নিহত ও ৪যাত্রী আহত হয়। #




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই