তারিখ : ২৪ মে ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে মে দিবসে শ্রমিকলীগের দু’গ্রুপের পৃথক র‌্যালি

গৌরীপুরে মে দিবসে শ্রমিকলীগের দু’গ্রুপের পৃথক র‌্যালি
[ভালুকা ডট কম : ০১ মে]
অভ্যন্তরীন কোন্দলকে কেন্দ্র করে মহান মে দিবস উপলক্ষ্যে মঙ্গলবার (১ মে) ময়মনসিংহের গৌরীপুরে উপজেলা শ্রমিকলীগের দু’টি গ্রুপ পৃথকভাবে র‌্যালি করেছে।

ওইদিন দুপুরে গৌরীপুর পৌর শহরের জেলখানা মোড় থেকে উপজেলা শ্রমিকলীগের আহবায়ক আব্দুস সামাদ ও যুগ্ন আহবায়ক আহসান উল্লাহর নেতৃত্বে উপজেলা শ্রমিকলীগ ও মহিলা শ্রমিকলীগ একটি র‌্যালি বের করে শহর প্রদক্ষিণ করে। এতে অংশ গ্রহন করেন উপজেলা মহিলা শ্রমিকলীগের সভাপতি তাছলিমা ইয়াসমিন, সাধারণ সম্পাদক জয়ন্তী রানী দাস, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এসএম জিল্লুর রহমানসহ দলের অন্যান্য নেতা-কর্মী ও সমর্থকরা।

অপরদিকে উপজেলা শ্রমিকলীগের যুগ্ন আহবায়ক বিল্লাল হোসেন সদ্দার, আব্দুর রউফ মঞ্জু ও আব্দুল বারেকের নেতৃত্বে পৌর শহরে একটি র‌্যালি বের হয়। এতে অংশ গ্রহন করেন উপজেলা যুবলীগের সভাপতি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ সানাউল হক, সাধারণ সম্পাদক পৌর কাউন্সিলর মোফাজ্জল হোসেন খান, সাবেক ভি.পি ইউপি চেয়ারম্যান মোঃ হাবিব উল্লাহ, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক মোঃ কামাল হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান মিজান, পৌর ছাত্রলীগের সভাপতি উত্তম সরকার প্রমুখ। #






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৯৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই