তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রায়গঞ্জে মহান মে দিবস উপলক্ষে শোভাযাত্রা

রায়গঞ্জে মহান মে দিবস উপলক্ষে চার শ্রমিক সংগঠনের সম্মিলিত শোভাযাত্রা
[ভালুকা ডট কম : ০১ মে]
রায়গঞ্জে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মহান মে দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে জেলা ও উপজেলার চার শ্রমিক সংগঠন সম্মিলিতভাবে স্মরণকালের বর্ণাঢ্য বিশাল শোভাযাত্রা বের করে। সহস্রাধিক শ্রমিক এই শোভাযাত্রায় অংশ গ্রহন করেন।

উপজেলার চান্দাইকোনা বাসস্ট্যান্ড এলাকায় শোভাযাত্রা পুর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় এমপি আলহাজ্ব গাজী ম. ম. আমজাদ হোসেন মিলন। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগ নেতা আলহাজ্ব আব্দুল হান্নান খান, উপজেলা আ’লীগ নেতা শেখ শহীদুল ইসলাম, আমিনুল ইসলাম শিহাব, সাইফুল ইসলাম, জিন্নাতুল আলম সম্রাট, আব্দুল হালিম খান দুলাল, ফেরদৌস সরকার শামীম, মোজাম্মল হক, জাহাঙ্গীর আলম, জেলা পিক আপ হিউম্যান হলার শ্রমিক ইউনিয়ন সভাপতি আব্দুল মালেক, সেক্রেটারী আমিনুর ইসলাম, উপজেলা নির্মাণ শ্রমিক ইউনিয়ন সভাপতি আব্দুল¬াহ বিশ্বাস, সেক্রেটারী মনিরুল ইসলাম লালবোর, উপজেলা সিএনজি চালক সমিতির সভাপতি হায়দার আলী, সেক্রেটারী দেলোয়ার হোসেন দেলা,  চান্দাইকোনা হাট-বাজার ও ঘাট কুলি শ্রমিক ইউনিয়ন সভাপতি সুজাবত আলী, সেক্রেটারী আলতাফ হোসেন প্রমুখ। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই