তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আদমদীঘিতে ট্রাক চালকের রহস্যজনক মৃত্যু স্ত্রী আটক

আদমদীঘিতে ট্রাক চালকের রহস্যজনক মৃত্যু স্ত্রী আটক
[ভালুকা ডট কম : ০২ মে]
স্বামী স্ত্রীর মধ্যে বিরোধের জেরধরে আদমদীঘির সালগ্রামে এখলাছ হোসেন বিপ্লব (২৮) নামের এক ট্রাক চালকের রহস্যজনক মৃত্যু হয়েছে। সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে নাকি তাকে কৌশলে হত্যা করা হয়েছে। এনিয়ে গ্রামে চলছে নানা প্রশ্ন। পুলিশ বুধবার সকালে বিপ্লবের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া মর্গে প্রেরন করেছে এবং নিহতের স্ত্রী সায়মা আখতার (২৬) কে  জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।  এ ব্যাপরে থানায় একটি ইউডি মামলা হয়েছে।

জানাযায়, আদমদীঘির সালগ্রামের আব্দুল হাই ওরফে হায়াতের ছেলে ট্রাক চালক এখলাছ হোসেন বিপ্লব এর সাথে উপজেলার উপড় পোঁওতা গ্রামের মোজাম্মেল হকের মেয়ে সায়মা আখতারের ১০ বছর পূর্বে বিয়ে হয়। তাদের সানজিত নামের ৬ বছরের বয়সের একটি পুত্র সন্তান রয়েছে। নিহতের মা বেলি বেওয়া জানায়, বিয়ের পর থেকেই ছেলে ও তার স্ত্রীর মধ্যে মনমালিন্য সন্দেহ ও সাংসারিক  বিবাদ চলে আসছিল। প্রায় স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া বিবাদ ও মারপিটের ঘটনা ঘটতো।

পড়শীরা জানায়, গত মঙ্গলবার পবিত্র শবে বরাতের রাতে এখলাছ হোসেন বিপ্লব তার মাকে খাবার দিলে স্ত্রী সায়মা আখাতর দেখতে পেয়ে ক্ষিপ্ত হয়। এনিয়ে গভীর রাত পর্যন্ত স্বামী স্ত্রীর মধ্যে চলে চাপা ক্ষোভ রাত ৩টায় শোনা যায় ট্রাক চালক এখলাছ হোসের বিপ্লব মারা গেছে।

বিপ্লবে স্ত্রী সায়মা আখতার জানায়, রান্না করা সেমাই খাওয়া নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়ার এক পর্যায়ে শয়ন ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহতা করেছে। ওসি তদন্ত কিরন চন্দ্র রায় জানায়, মৃত্যুটি রহস্যজনক হওয়ায় মর্গে প্রেরন করা হয়েছে। ময়না তদন্ত রির্পোাট পাওয়া গেলেই মুল রহস্য পাওয়া যাবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই