তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বেনাপোলে হুন্ডির টাকাসহ যুবক আটক

বেনাপোলে সাড়ে ১০ লাখ হুন্ডির টাকাসহ যুবক আটক
[ভালুকা ডট কম : ০৩ মে]
ইয়ানূর রহমান : যশোরের বেনাপোল সীমান্তে দশ লাখ ৬৪ হাজার বাংলাদেশি হুন্ডির টাকাসহ লিমন হোসেন (২০) নামে একজন হুন্ডি পাচারকারীকে আটক করেছে বিজিবি সদস্যরা। এ সময় ও একটি পালসার মটরসাইকেলও জব্দ করা হয়। বৃহস্পতিবার বেলা ১২টার দিকে বেনাপোল কাস্টমসের সামনে থেকে তাকে টাকাসহ আটক করা হয়। আটক লিমন বেনাপোল পোর্ট থানার স্বরবাংহুদা গ্রামের ইউনুছ আলীর ছেলে।

যশোর ৪৯ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ আরিফুল হক জানান, গোপন সংবাদের মাধ্যমে জানা যায়, লিমন একটি মটরসাইকেলে চেপে হুন্ডির টাকা ভারতে পাচার করবে। এ সংবাদের ভিত্তিতে বিজিবি সদস্যরা বেনাপোল কাস্টমস হাউসের সামনে থেকে মটর সাইকেলসহ লিমনকে আটক করে। পরে তার দেহে তল্লাশী করে দশ লাখ ৬৪ হাজার বাংলাদেশি টাকা উদ্ধার করা হয়। আটককৃতের নামে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।

এর আগে বুধবার সন্ধায় ৪৯ বর্ডার গার্ড ব্যাটালিয়ন সদস্যরা আমড়াখালী চেকপোষ্টে দুই লাখ ৩৯ হাজার বাংলাদেশি হুন্ডির টাকা, ১৮টি ভারতীয় মোবাইল ও বিভিন্ন ধরনের পোষাকসহ ঢাকার বাড্ডা এলাকার মোবারক হোসেন নামে এক পাসপোর্টযাত্রীকে আটক করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই