তারিখ : ১৬ আগস্ট ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ছাত্রলীগের সহ সম্পাদক নির্বাচিত হলেন গৌরীপুরের মিলন

ছাত্রলীগের সহ সম্পাদক নির্বাচিত হলেন গৌরীপুরের আশরাফুল হক মিলন
[ভালুকা ডট কম : ০৩ মে]
বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রিয় কমিটির সহ সম্পাদক নির্বাচিত হলেন ময়মনসিংহের গৌরীপুরের ছাত্রলীগ নেতা আশরাফুল হক মিলন। ছাত্রলীগের কেন্দ্রিয় কমিটির সভাপতি মোঃ সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস.এম জাকির হোসাইন স্বাক্ষরিত ২ মে তারিখে এক পত্রের মাধ্যমে এ বিষয়ে নিশ্চিত করা হয়।

উল্লেখ্য আশরাফুল হক মিলন গৌরীপুর উপজেলার মইলাকান্দা ইউনিয়নের সূর্যকোনা গ্রামের মৃত আব্দুল গফুরের পুত্র। মিলন রাজধানীর বাংলাদেশ বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত। তিনি কেন্দ্রিয় ছাত্রলীগের কর্মসূচীতে দীর্ঘদিন ধরে সক্রিয় ভূমিকা পালন করে আসছেন। ছাত্রলীগের সহ সম্পাদক নির্বাচিত করায় সংগঠনের কেন্দ্রিয় কমিটির সাধারণ সম্পাদক এস.এম জাকির হোসাইন এর প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন আশরাফুল হক মিলন। মিলনকে সহ সম্পাদক নির্বাচিত করায় এস.এম জাকির হোসাইনকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান গৌরীপুর পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমতিয়াজ সুলতান জনিসহ ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। #






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই