তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকার ব্যবাসায়ীর লিঙ্গ কেটে রেখে দিলো ত্রিশালের বিধবা নারী

ভালুকার ব্যবাসায়ীর লিঙ্গ কেটে রেখে দিলো ত্রিশালের বিধবা নারী,আটক-৩
[ভালুকা ডট কম : ০৪ মে]
ভালুকা উপজেলার মেনজেনা গ্রামের কায়সার আহম্মদ (৪৪)নামে এক ব্যবসায়ীর লিঙ্গ কেটে রেখে দিয়েছেন এক বিধবা নারী। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাতে পার্শ্ববর্তী ত্রিশাল উপজেলা কৈতরবাড়ি গ্রামে।পুলিশ অভিযান চালিয়ে কর্তনকৃত লিঙ্গ উদ্ধার করে প্রতিস্থাপনের জন্য হাসপাতালে প্রেরণ করেছে। এ ঘটনায় পুলিশ ৩জনকে আটক করেছে।

জানাযায়,ভালুকা উপজেলার মেনজেনা গ্রামের বাসিন্দা উথুরা বাজারের টিউবওয়েল ও মোটর ব্যবসায়ী কায়সার আহাম্মেদের সাথে পার্শ্ববর্তী ত্রিশাল উপজেলার কৈতরবাড়ি গ্রামের বিধবা আসমানী আক্তার(৪০)এর সাথে দীর্ঘ দিন যাবত অবৈধ দৈহিক, অর্থনৈতিক লেনদেনের সম্পর্ক ছিল। আসমানীর ছেলে সোহাগ (১৮) বড় হয়ে যাওয়ার কারণে কায়সারকে আসমানী তাদের বাড়িতে আসতে মানা করতো। কিন্তু কায়সার তাঁর নিষেধ না মেনে অনেকটা জোরপূর্বক আসা যাওয়া করতো।

কায়সার ঘটনার (বৃহস্পতিবার) রাতে আসমানীদের বাড়ি যায়। আসমানীর সাথে দৈহিক মিলনের চেষ্টা করার সময় পূর্ব পরিকল্পিত ভাবে আসমানী ব্লেড দিয়ে কায়সারের লিঙ্গের অর্ধেক অংশ কেটে ফেলে। এ সময় কায়সার চিৎকার করে আসমানীর ঘর থেকে দৌড় দিয়ে বের হয়ে বাড়ির উঠানে পড়ে। এ সময় আশপাশের লোকজন রক্তাত অবস্থায় তাঁকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজে ভর্তি করে।

খবর পেয়ে রাত দেড়টার সময় ত্রিশাল থানার এস,আই আব্দুল লতিফের নেতৃত্বে পুলিশের একটি দল ওই বাড়িতে অভিযান চালিয়ে আসমানী আক্তার(৪০),তার ছেলে সোহাগ(১৮) ও তার বড় ভাই ওয়াহাব মিয়া(৪৫)কে আটক করে। আসমানীরে স্বীকার উক্তিতে লিঙ্গের অর্ধেক অংশ তাঁর ঘর থেকে উদ্ধার করে প্রতিস্থাপনের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

আসমানী বলেন,কায়সারের সাথে তাঁর দীর্ঘ দিন যাবত সম্পর্ক ছিলো ছেলে বড় হয়ে যাওয়ায় তাঁকে আসতে নিষেধ করার পড়ও সে আমার এখানে আসা যাওয়া করতো। বাকী টাকা ও ঋণের টাকার ভয় দেখিয়ে আমার সাথে শারীরিক সম্পর্ক কারতে চাইলে এ ঘটনা ঘটানো হয়।

কায়সারের পরিবারের পক্ষ থেকে দাবী করা হচ্ছে, কায়সারের দোকান থেকে একটি তিন ইঞ্চি সাব মার্সেবোল মোটর ও পানির ট্যাংক বাকীতে কিনে নিয়ে যায়। বৃহস্পতিবার বিকালে ওই বাকী টাকার নেয়ার জন্য কায়সারকে ফোন করা হয়। ফোন পেয়ে ওই টাকা জন্য কায়সার ওই বাড়িতে গেলে আসমানীর আত্নীয় স্বজনসহ অজ্ঞাত ৫/৬জন মিলে কায়সারের লিঙ্গ কেটে ফেলে।

ত্রিশাল থানার এস,আই আব্দুল লতিফ জানান,খবর পেয়ে ঘটনাস্থল থেকে কর্তনকৃত লিঙ্গের অর্ধেক অংশ উদ্ধার করে এবং এ ঘটনা সাথে জড়িত থাকার অভিযোগে তিন জনকে আটক করা হয়েছে। ওই বিধবা নারীর সাথে ৩/৪ বছর যাবত কায়সারের অবৈধ সম্পর্ক ছিলো।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই