তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সারা দেশে ধর্ষণকারীর শাস্তির দাবীতে নওগাঁয় মানববন্ধন

সারা দেশে ধর্ষণকারীর দৃষ্টান্ত মূলক শাস্তির দাবীতে নওগাঁয় মানববন্ধন
[ভালুকা ডট কম : ০৪ মে]
সারা দেশে ‘ধর্ষণকারীর দৃষ্টান্ত মূলক শাস্তি চাই’ দাবীতে প্রথম আলো নওগাঁ বন্ধুসভার উদ্যোগে শুক্রবার বেলা ১১টায় শহরের মুক্তির মোড় নওযোয়ান মাঠের সামনে এক মানববন্ধন কর্মসূচী পালন করেছে।

প্রথম আলো নওগাঁ বন্ধুসভার সভাপতি মাহমুদ হাসানের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন, সামাজিক সংগঠন একুশে পরিষদ নওগাঁর সভাপতি অ্যাডভোকেট ডিএম আব্দুল বারী, অ্যাডভোকেট মহসিন রেজা, নাইচ পারভীন, প্রথম আলো নওগাঁ প্রতিনিধি ওমর ফারুক, বন্ধু সভার সদস্য দুলাল প্রমূখ। মানববন্ধনে একাত্ত্ব ঘোষণা করে অংশ নেন সুজন নওগাঁ জেলা শাখার সাধারন সম্পাদক মাহমুদুন নবী বেলালসহ বিভিন্ন সামাজিক সংগঠন।

মানববন্ধনে বক্তারা বলেন, আমাদের মনুষত্ব আজ এতোই নিচে নেমেছে যে ছয় মাসের শিশুও ধর্ষণ থেকে রক্ষা পাচ্ছে না। এমনকি বাবার লালসার শিকার হচ্ছেন মেয়েও। ধর্ষণের উপযুক্ত বিচার না হওয়ায় তা দিন দিন বেড়েই চলেছে। আইনের অনেক গাফিলতির কারনে ধর্ষনের রায় অনেক সময় ধর্ষকের পক্ষেও চলে যায়। এসময় মানববন্ধন থেকে নওগাঁ সহ সারা দেশে ধর্ষকদের দৃষ্টান্তু মূলক শাস্তির দাবী জানানো হয়। উল্লেখ্য, নওগাঁয় গত চার মাসে দুই শিশু সহ পাঁচজন ধর্ষনে শিকার হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই