তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে পৌর আ’লীগের উদ্যোগে স্মরণ সভা

গৌরীপুরে পৌর আ’লীগের উদ্যোগে ক্যাপ্টেন (অবঃ) মুজিব এমপি’র স্মরণ সভা
[ভালুকা ডট কম : ০৪ মে]
সাবেক স্বাস্থ্য প্রতিমন্ত্রী মুক্তিযোদ্ধা ডাঃ ক্যাপ্টেন (অবঃ) মজিবুর রহমান ফকির এমপি’র ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে শুক্রবার (৪ মে/১৮) ময়মনসিংহে গৌরীপুর পৌর আওয়ামী লীগের উদ্যোগে মরহুমের কবর জিয়ারত, স্মরণসভা ও দোয়া মাহফিলের আয়োজন করে।

গৌরীপুর পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলামের সভাপতিত্বে জেলা পরিষদ সদস্য এইচ এম খায়রুল বাসার ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সোহেল রানা সঞ্চালনা করেন। প্রধান অতিথির বক্তব্য রাখেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি।

বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ডা. হেলাল উদ্দিন আহাম্মেদ, সত্যেন দাস, সাধারণ সম্পাদক বাবু বিধু ভূষণ দাস, মহিলা বিষয়ক সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রাবেয়া ইসলাম ডলি, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আব্দুল কাদির, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নুরুল হক, সহনাটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রুহি দাস আচার্য্য, রামগোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জহিরুল ইসলাম মাস্টার, অচিন্তপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম অন্তর, রামগোপালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল্লাহ আল আমিন জনি, গৌরীপুর পৌরসভার কাউন্সিলার দেওয়ান মাসুদুর রহমান খান সুজন, মাসুদ মিয়া রতন, দিলুয়ারা আক্তার, জেসমিন আক্তার, শ্রমিকলীগের আহবায়ক আব্দুস সামাদ, জেলা মটরযান মালিক সমিতির সম্পাদক সোমনাথ সোহা, উপজেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক শিউলী চৌধুরী, পৌর যুবলীগের আহ্বায়ক মেহেদী হাসান মিথুন, যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন বাচ্চু, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নাজমুল হুদা, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এসএম জিল্লুর রহমান, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমতিয়াজ সুলতান জনি প্রমুখ।

গৌরীপুর পৌর আওয়ামী লীগের উদ্যোগে এর আগে করব জিয়ারত ও উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বৃহস্পতিবার অনুরূপ কর্মসূচী পালিত হয়। এছাড়াও মরহুমের কবর জিয়ারত ও পুষ্পার্ঘ্য অর্পণ করেন তাঁর সহধর্মিনী ডাঃ নাসিমা আনোয়ার।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই