তারিখ : ২৪ মে ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে যুব মহিলা লীগের কর্মী সমাবেশ অনুষ্ঠিত

গৌরীপুরে যুব মহিলা লীগের কর্মী সমাবেশ অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০৫ মে]
বাংলাদেশ যুব মহিলা লীগ ময়মনসিংহের গৌরীপুর উপজেলা শাখার এক কর্মী সমাবেশ শনিবার (৫ মে) বিকেলে স্থানীয় উপজেলা পরিষদ পাবলিক হলে অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সড়ক পরিবহন ও সেতু সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য প্রবীণ আওয়ামীলীগ নেতা বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি।

গৌরীপুর উপজেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রাবেয়া ইসলাম ডলির সভাপতিত্বে এ কর্মী সমাবেশে বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রিয় উপ কমিটির সাবেক সহ সম্পাদক শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের সাবেক ভি.পি কৃষিবিদ ড. সামিউল আলম লিটন, যুব মহিলা লীগের কেন্দ্রিয় কমিটির সহ সম্পাদক প্রফেসর নাদিরা পারভীন লাকী, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট সোহানা জেসমিন, সহ তথ্য বিষয়ক সম্পাদক তানিয়া সুলতানা হ্যাপি, ময়মনসিংহ জেলা কমিটির সাধারণ সম্পাদক মনিরা সুলতানা মনি, গৌরীপুর উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ডাঃ হেলাল উদ্দিন আহাম্মদ, যুগ্ন সাধারণ সম্পাদক ইকবাল হোসেন জুয়েল, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, আব্দুল মুন্নাফ, দপ্তর সম্পাদক শফিকুল ইসলাম মিন্টু, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এড. জসীম উদ্দিন আহাম্মদ, কৃষি বিষয়ক সম্পাদক হাফিজ উদ্দিন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আব্দুল কাদির প্রমুখ। #






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৯৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই