তারিখ : ১৮ আগস্ট ২০১৮, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে যুব মহিলা লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

রাণীনগরে যুব মহিলা লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০৬ মে]
নওগাঁর রাণীনগরে যুব মহিলা লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। রোববার দুপুরে দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে কাউন্সিলের শুভ সূচনা করেন বাংলাদেশ যুব মহিলা লীগের সাধারন সম্পাদক অধ্যাপক অপু উকিল এমপি।

উপজেলা অডিটোরিয়াম কাম কমিউনিটি সেন্টারে মমতাজ বেগম সাথীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় এমপি মো: ইসরাফিল আলম।এসময় বক্তব্য রাখেন, বাংলাদেশ যুব মহিলা লীগের সহ-সভাপতি জিন্নাত আরা রোজা, সদস্য কামরুনাহার লিপি, নওগাঁ জেলা যুব মহিলা লীগের সভাপতি নাতিসা আলম, সাধারণ সম্পাদক ফেন্সি চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো: আব্দুল বারী মোল্লা, সাধারণ সম্পাদক মো: মফিজ উদ্দীন প্রাং, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মো: আসাদুজ্জামান পিন্টু, যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো: রুহুল আমিন, সাধারণ সম্পাদক মো: ময়নুল ইসলাম ভুট্টু, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো: ফরহাদ হোসেন প্রমুখ।

সম্মেলন শেষে মোছা: মমতাজ বেগম সাথীকে সভাপতি ও মোছা: মর্জিনা বেগমকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট  রাণীনগর উপজেলা যুব মহিলালীগের আংশিক কমিটি ঘোষণা করা হয়।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই