তারিখ : ২০ অক্টোবর ২০১৮, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শোক সংবাদ,রহিমা বেওয়া

শোক সংবাদ,রহিমা বেওয়া
[ভালুকা ডট কম : ০৮ মে]
সিরাজগঞ্জের সেচ্ছাসেবী পরিবেশবাদী সংগঠন মুক্তজীবনের সাধারণ সম্পাদক পাখি প্রেমিক মোঃ খোরশেদ আলমের মাতা রহিমা বেওয়া (৮৬) ইন্তেকাল করেছেন (ইন্নাল্লিাহি.....রাজিউন)। সোমবার রাত সোয়া ১০ টায় বগুড়ার শেরপুর উপজেলার সীমাবাড়ি ইউনিয়নের বেটখৈর গ্রামে নিজ বাড়িতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। 

দীর্ঘদিন ধরে তিনি বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। তিনি ২ পুত্র, ৫ কন্যা ও ২৮ জন নাতি-নাতনীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মঙ্গলবার সকাল ১০ টায় স্থানীয় মাদ্রাসা ময়দানে নামাজে জানাযা শেষে তার লাশ বেটখের সামাজিক কবরস্থানে দাফন করা হয়।

মরহুমার রুহের মাগফেরাত কামনা করে তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন- ন্যাশনাল বোটানিক্যাল গার্ডেনের পরিচালক মোল্যা রেজাউল করিম, বাংলাদেশ জীববৈচিত্র্য সংরক্ষণ ফেডারেশনের সভাপতি অধ্যাপক ডঃ জালাল উদ্দিন, সাধারণ সম্পাদক মিজানুর রহমান, সাবেক সভাপতি পাখি গবেষক অধ্যাপক এস এম ইকবালসহ সংগঠনের সকল সদস্য, চলনবিল রক্ষা আন্দোলনের সমন্বয়ক এস এম মিজানুর রহমান, মুক্তজীবনের সভাপতি দীপক কুমার করসহ সকল সদস্যবৃন্দ এবং উত্তরবঙ্গের  শতাধিক সেচ্ছাসেবী পরিবেশবাদী সংগঠনের নেতৃবৃন্দ। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই