তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বর্জপাতে স্কুল ছাত্রী,গৃহবধূসহ ৮জন আহত

ভালুকায় বর্জপাতে স্কুল ছাত্রী,গৃহবধূসহ ৮জন আহত
[ভালুকা ডট কম : ০৯ মে]
ভালুকা উপজেলায় বর্জপাত ৬স্কুল ছাত্রী গৃহবধূসহ ৮জন আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে বুধবার দুপুরে বেলা সাড়ে ১২টার সময়,ভালুকা পৌরসভার ৫নং ওয়ার্ডের পূর্ব ভালুকা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে।

স্থানীয় ও ফায়ার সার্ভিস অফিস সূত্রে জানাযায়,দুপুরে উত্তর আকাশ মেঘে অন্ধকার হয়ে আসে পরে ঝড়ো হাওয়া বৃষ্টি সাথে বর্জপাত শুরু হয়। এ সময় পূর্ব ভালুকা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে প্রথম সাময়িক পরীক্ষা চলছিল। হঠাৎ  স্কুলের পাশে একটি বর্জপাতের ঘটনা ঘটে। এতে স্কুেলর ৬ছাত্রী আহত হয়ে জ্ঞান হারিয়ে ফেলে।

ভালুকা ফায়ার সার্ভিস অফিস খবর  পেয়ে আহত ৪জনকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। বর্জপাতে আহতরা হলেন,স্কুলের  ৫ম শ্রেনীর ছাত্রী তানজিনা,অন্তরা ৪র্থ শ্রেনীর স্বর্ণা, নওশীন, শামীমা ও শ্রাবণী। আহত তানজিনা,অন্তরা,স্বর্ণা ও  নওশীনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে। এ ছাড়াও একই সময় বর্জপাতে একই ওয়ার্ডের আব্দুল কাদেরের স্ত্রী আকিমন নেছা এবং ভরাডোবা গ্রামের আব্দুল হামিদের স্ত্রী মর্জিনা খাতুন (৩৫) আহত হয়। তাদেরকেও ভালুকা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্কুলের প্রধান শিক্ষিকা জাহানা বেগম জানান, দুপুরে হঠাৎ বজ্রপাত শুরু হলে পঞ্চম শ্রেণীর ছাত্রী নোওরিন, স্বর্ণা, অন্তরা, তানজিনা, শামিমা, শ্রাবনী ও খাদিজা অজ্ঞান হয়ে অসুস্থ্য হয়ে যায়। পরে তাদেরকে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়।

ভালুকা ফায়ার সার্ভিসের কর্মকর্তা মাজাহারুল ইসলাম জানান, পূর্ব ভালুকা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে বর্জপাতে ৪ছাত্রী আহত হয়। আমরা খবর পেয়ে  আহতদেরকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসি।#

 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই