তারিখ : ২৪ মে ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ফলাফলে শ্রেষ্ঠ হালুয়াঘাটের আদর্শ উচ্চ বিদ্যালয়

ফলাফলে শ্রেষ্ঠ হালুয়াঘাটের আদর্শ উচ্চ বিদ্যালয়
[ভালুকা ডট কম : ০৯ মে]
হালুয়াঘাট উপজেলার আদর্শ উচ্চ বিদ্যালয়টি ২০১৮ সালে অনুষ্ঠিত হয়ে যাওয়া এস এস সি পরীক্ষায় ভালো ফলাফল করে উপজেলায় শ্রেষ্ঠ প্রতিষ্ঠান হিসেবে  শীর্ষে অবস্থান করেছেন। যা বিগতসময়ের ধারাবাহিকতা বজায় রেখে চলেছে বলে স্থানীয় শিক্ষানুরাগীরা অভিমত প্রকাশ করেন।

পাশাপাশি প্রধান শিক্ষক আব্দুল ওয়াহাবে’র  সুনিপূণ হাতে বিদ্যালয়টি পরিচালনা করায় উত্তরোত্তর উন্নতি সাধন করায় প্রশংসাও কুড়িয়ে যাচ্ছেন প্রতিনিয়ত।  এ জন্যে উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেন ও মাধ্যমিক শিক্ষা অফিসার হারুন অর রশিদ কর্তৃক পুরস্কৃতও হয়েছেন বহুবার।  উপজেলায় শ্রেষ্ঠ শিক্ষকও হয়েছেন তিনি।

সুত্রে জানা যায়, এ বিদ্যালয় থেকে এ বৎসর মাধ্যমিক সার্টিফিকেট পরীক্ষায় মোট অংশ গ্রহণ করে ২৩৪ জন। তার মধ্যে  উত্তীর্ণ হয় ২০৫ জন। জিপিএ ৫ পেয়েছে ১৯ জন। পাশের হার ৮৭.৬১। জানা যায়, উপজেলায় মোট জিপিএ ৫ পেয়েছে ৪৩ জন। এর মাঝে সখ্যাগরিষ্ঠ জিপিএ অত্র প্রতিষ্ঠানটিই অর্জন করেন।

এ বিষয়ে হালুয়াঘাট আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল ওয়াহাব বলেন, আমাদের উপজেলায় শ্রেষ্ঠ হওয়া নিশ্চয় তা আমাদের গৌরবের বিষয়। এ শ্রেষ্ঠের দাবীদার প্রতিষ্ঠানের সকল শিক্ষক এবং বিদ্যালয়ের সাথে সংশ্লিষ্ট পরিচালনা কমিটি ও সকল অভিভাবকবৃন্দ। তিনি বলেন, আমি এ শ্রেষ্ঠ সকলের মাঝে উৎসর্গ করতে চাই। এছাড়া প্রয়াত সমাজকল্যাণ প্রতিমন্ত্রীর জীবদ্দশায় প্রতিষ্ঠানটির অনেক উন্নতি সাধিত হয়েছে। তার পুত্র বর্তমান সাংসদ জনাব জুয়েল আরেং এমপি মহোদয় তিনিও বিদ্যালয়ের প্রতি সুনজর রেখে যাচ্ছেন। পাশাপাশি সকলের দোয়া ও সার্বিক সহযোগিতা কামনা করেন। #






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৯৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই