তারিখ : ২৪ মে ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় যুব মহিলা লীগের সভা অনুষ্ঠিত

ভালুকায় যুব মহিলা লীগের সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১০ মে]
আজ বিকালে ভালুকা উপজেলা যুব মহিলা লীগের আলোচনা সভা দলীয় কার্যালয়ে যুব মহিলা লীগের সভাপতি ফিরুজা আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা যুব মহিলা লীগের সাধারন সম্পাদক ও ভালুকা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মনিরা সুলতানা মনি।

তিনি তার বক্তব্যে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের বাস্তবায়নকৃত ও চলমান উন্নয়ন প্রকল্প সমূহের কার্যক্রম সম্পর্কে প্রতিটি ঘরে, প্রতিটি মহল্লায় তুলে ধরার জন্য যুব মহিলালীগের কর্মীদের প্রতি আহ্বান জানান। আগামী জাতীয় নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে মাঠ পর্যায়ে কাজ করার আহ্বান জানিয়ে মনিরা সুলতানা বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আরেকবার শেখ হাসিনার নেতৃত্বে সরকার প্রতিষ্ঠার জন্য সকলকে একযোগে কাজ করতে হবে।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা মহিলা আ.লীগের সাধারন সম্পাদক শাহানাজ আক্তার শানু, মাবিয়া আক্তার, পারুল আক্তার, রিনা আক্তার, পৌর মহিলা আ.লীগের সভাপতি ফরিদা আক্তার, উপজেলা মহিলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক লিপি আক্তার, অসীমা রানী দাস, নাছিমা আক্তার, জেসমিন আক্তার ও আজিজা বেগম। অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা যুব মহিলা লীগের সাধারন সম্পাদক মোবাস্সিরা বেগম।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৯৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই