তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে শিক্ষার গুণগতমান নিশ্চিতকল্পে সভা অনুষ্ঠিত

তজুমদ্দিনে শিক্ষার গুণগতমান নিশ্চিতকল্পে সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১০ মে]
ইসলামিক রিলিফ বাংলাদেশের বাস্তবায়নে ও ইসলামিক রিলিফ জার্মানির অর্থায়নে ভোলার তজুমদ্দিনে শিক্ষার গুণগতমান নিশ্চিতকল্পে এবং স্থানীয় জনগণের সক্রিয় অংশ গ্রহণ বিষয়ক যোগাযোগ সভা গতকাল সকাল সাড়ে ১১ টায় শম্ভুপুর ইউনিয়ন পরিষদের হলরুমে অনুষ্ঠিত হয়েছে।

শম্ভুপুর ইউপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান জয়নাল আবদীন লিটুর সভাপতিত্বে অনুষ্ঠানের স্বাগত বক্তৃতা করেন ইসলামিক রিলিফ বংলাদেশের তজুমদ্দিন উপজেলা প্রজেক্ট কো-অর্ডিনেটর আবু নূর মোঃ খালিদ, শম্ভুপুর ইউনিয়নের সাবেক সদস্য ও মুক্তিযোদ্ধা নুরনবী নসু মিয়া, বড় মলংচড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ইউনুস, খাসের হাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আবু নোমান প্রমুখ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ইউপি সদস্য মাকসুদুর রহমান পাটওয়ারী, মৃনাল কান্তি দাস, রামরামপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাকসুদুল্যাহ, ইসলামিক রিলিফ বাংলাদেশের প্রজেক্ট অফিসার মুন্সি মাহমুদুল হক। পুরো অনুষ্ঠান সঞ্চালনা করেন, ইসলামিক রিলিফের শিক্ষা বিষয়ক প্রকল্পের কর্মকর্তা মোঃ মনির হোসেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই