তারিখ : ১৮ আগস্ট ২০১৮, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গ্রীষ্ম ও রমজানের ছুটিতে রুয়েট,খোলা থাকছে হল

গ্রীষ্ম ও রমজানের ছুটিতে রুয়েট,খোলা থাকছে হল
[ভালুকা ডট কম : ১০ মে]
গ্রীষ্মকালীন অবকাশ ও আসন্ন রমজান উপলক্ষে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) ১০ মে থেকে ছুটি ঘোষণা করা হয়েছে। ছুটিতে ক্যাম্পাস বন্ধ থাকলেও আবাসিক হলগুলো খোলা রয়েছে ।

বৃহস্পতিবার সকালে রুয়েটের জনসংযোগ দপ্তরের উপ-পরিচালক জিএম মর্তূজা বিষয়টি নিশ্চিত করেছেন।তিনি জানান, রুয়েটে গ্রীস্মকালীন ছুটি ১০ মে থেকে শুরু হয়ে তা চলবে ১৮ মে পর্যন্ত। এ সময়ে রুয়েটের সকল প্রশাসনিক ও একাডেমিক কার্যক্রম বন্ধ থাকবে।

এদিকে পবিত্র রমজান উপলক্ষ্যে আগামী ১৯ মে থেকে ছুটি শুরু হবে। তবে পূর্ব ঘোষিত সময় অনুযায়ী একাডেমিক পরীক্ষ যথারীতি অনুষ্ঠিত হবে। রমজানের ছুটি চলাকালীন সময়ে সকাল ৯ টা থেকে প্রশাসনিক ও অফিস কার্যক্রম, দুপুর আড়াইটা পর্যন্ত চলবে। ছুটি শেষ হলে পুনরায় ২৩ জুন থেকে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ও একাডেমিক কার্যক্রম যথারীতি চালু হবে।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই