তারিখ : ১৮ আগস্ট ২০১৮, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাবি পরিসংখ্যান বিভাগে পুরস্কার ও পদক প্রদান

রাবি পরিসংখ্যান বিভাগে পুরস্কার ও পদক প্রদান   
[ভালুকা ডট কম : ১০ মে]
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের উদ্যোগে বিভাগের কৃতী শিক্ষার্থীদের খোন্দকার মনোয়ার হোসেন মেমোরিয়াল এ্যাওয়ার্ড, প্রফেসর হোসনেয়ারা হোসেন মেরিট স্কলারশীপ এবং কাজী মোতাহার হোসেন পদক প্রদান ও আন্তঃকক্ষ ক্রীড়া প্রতিযোগীতার পুরষ্কার প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে বিভাগের কনফারেন্স রুমে প্রধান অতিথি উপাচার্য এম আব্দুস সোবহানের উপস্থিতিতে এ পুরষ্কার প্রদান অনুষ্ঠিত হয়।অনুষ্ঠানে বিভাগের স্নাতক সম্মান পরীক্ষায় সম্মিলিত মেধা তালিকায় প্রথম স্থান অধিকারী সাম্মে আমেনা তাসমিয়া খোন্দকার মনোয়ার হোসেন মেমোরিয়াল এ্যাওয়ার্ড ও একই পরীক্ষায় মেয়েদের মধ্যে প্রথম স্থান অধিকারী মোছা. শারমিন আক্তার প্রফেসর হোসনেয়ারা হোসেন মেরিট স্কলারশীপ অর্জন করে। এছাড়া পরিসংখ্যানে স্নাতকোত্তর পরীক্ষায় প্রথম স্থান অধিকারী মো. বিনইয়ামিন (২০১২), অতুল চন্দ্র সিংহ (২০১৩), মো. সাইফুল ইসলাম (২০১৪), মোসা. তাওয়াবুন নাহার (২০১৫) ও মোসা. শামিমা খাতুন (২০১৬) কাজী মোতাহার হোসেন পদক অর্জন করে।

অনুষ্ঠানে এমএসসি ২০১৭ ব্যাচের বিদায় সংবর্ধনা এবং বিভাগের অন্তঃকক্ষ ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কারও প্রদান করা হয়। বিদায় সংবর্ধনায় শিক্ষার্থীদের স্মারক ক্রেস্ট উপহার দেয়া হয়।অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপ-উপাচার্য প্রফেসর আনন্দ কুমার সাহা,  বিজ্ঞান অনুষদের অধিকর্তা প্রফেসর মো. এম খলিলুর রহমান খান ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের কাজী মোতাহার হোসেন চেয়ার অধ্যাপক ড. এম আতাহারুল ইসলাম।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই