তারিখ : ১৮ জুন ২০১৮, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

হালুয়াঘাটে প্রমোদ মানকিনের ২য় মৃত্যু বার্ষিকী পালিত

হালুয়াঘাটে প্রমোদ মানকিনের স্বরণসভা,২য় মৃত্যু বার্ষিকী পালিত
[ভালুকা ডট কম : ১১ মে]
প্রয়াত সমাজকল্যাণ প্রতিমন্ত্রী এ্যাডভোকেট প্রমোদ মানকিন এমপি’র ২য় মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে স্মরণসভা শুক্রবার অগ্রযাত্রা কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হয় । উপজেলা অওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি কবিরুল ইসলাম বেগ’র সভাপতিত্বে স্মরণসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট মোঃ জহিরুল হক খোকা ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, প্রয়াত মন্ত্রীপুত্র জুয়েল আরেং এমপি, জেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক ইউছুফ খান পাঠান প্রমুখ ।এ সময় উপস্থিত ছিলেন হালুয়াঘাট উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক অধ্যক্ষ আব্দুর রশিদ, যুগ্ন সম্পাদক মোর্শেদ আনোয়ার খোকন, সাংগঠনিক সম্পাদক আওলাদ হোসেন, যুবলীগের আহব্বায়ক নাজিম উদ্দিন, সেচ্ছাসেবকলীগের আহবায়ক নোমান মন্ডল, কৃষকলিগ, আওয়ামী মহিলা লীগ, ছাত্র লীগ, উলামা লীগ, তাঁতী লীগসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ স্মরণসভায় বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন ।

প্রমোদ মানকিন বাংলাদেশ সরকারের সামাজ কল্যাণ মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী থাকা অবস্থায় বিগত ২০১৬ সালের ১১ মে ভারতের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান । অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক মুর্শেদ আনোয়ার খোকন। #






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ২০৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই