তারিখ : ২৪ মে ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে প্রতিযোগীদের মাঝে পুরস্কার বিতরন

ত্রিশালে প্রতিযোগীদের মাঝে পুরস্কার বিতরন
[ভালুকা ডট কম : ১১ মে]
ময়মনসিংহের ত্রিশালে হামদ নাত কেরাত প্রতিযোগীতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরনী অনুষ্ঠান  শুক্রবার মাদরাসা মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। ক্বারী আবুল মানছুর মেমোরিয়াল নূরানী  হিফজুল  কুরআন মাদরাসার আয়োজনে পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফুলবাড়ীয়া আলিয়া মাদরাসার সাবেক প্রিন্সিপাল মাওলানা জোবায়িদ আলী।

কাতলাসেন কাদেরিয়া কামেল মাদরাসার ভাইস প্রিন্সিপাল  আব্দুল্লাহ বিন সুরুজের সভাপতিত্বে ও মাদরাসার প্রতিষ্ঠাতা পরিচালক ও সম্পাদক মাওলানা ওমর ফারুক ত্রিশালীর পরিচালনা বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ত্রিশাল প্রেসক্লাবের সভাপতি খোরশিদুল আলম মজিব,ত্রিশাল রিপোটার্স ইউনিটির সভাপতি এইচ এম জোবায়ের হোসাইন,ধানীখোলা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাবিবুর রহমান হাবিব,এডভোকেট রেজাউল করীম চৌধুরী,আব্দুর রাজ্জাক বাদল মাষ্টার অধ্যাপক এ কে এম শামছুদ্দিন জাহাঙ্গীর,ইঞ্জিনিয়ার শফি কামাল,শাহজাহান প্রমূখ।হামদ নাত কেরাত প্রতিযোগী  বিজয়ীদের মাঝে অতিথিবৃন্দ পুরস্কার তুলে দেন।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৯৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই