তারিখ : ১৮ জুন ২০১৮, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সাংবাদিক সুরেশ কৈরীর ১৮ তম মৃত্যুবার্ষিকী

সাংবাদিক সুরেশ কৈরীর ১৮ তম মৃত্যুবার্ষিকী রবিবার
[ভালুকা ডট কম : ১২ মে]
ময়মনসিংহের গৌরীপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি দৈনিক সংবাদের গৌরীপুর প্রতিনিধি স্বর্গীয় সুরেশ কৈরীর ১৮ তম মৃত্যুবার্ষিকী আগামীকাল রবিবার (১৩ মে)। উল্লেখ্য সুরেশ কৈরী ২০০০ ইং সনে ১৩ মে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু বরন করেন। তিনি ১৯৫৩ সনের ৫ জানুয়ারী এ উপজেলার বোকাইনগর ইউনিয়নের গোসাইবাড়ীতে জন্ম গ্রহন করেন। 

১৯৭৬ সালে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে তিনি জার্নালিজমে মাস্টার্স পাস করেন। ১৯৭৪ সন থেকে তিনি সাংবাদিকতা পেশায় নিয়োজিত হন এবং সর্বশেষ দৈনিক সংবাদ ও জাহান পত্রিকায় কর্মরত থাকা অবস্থায় মৃত্যু বরন করেন। প্রয়াত সুরেশ কৈরী একাধারে ছিলেন একজন গুনী সাংবাদিক, ক্রীড়া সংগঠক, সাংস্কৃতিক কর্মী, সমাজ সেবক। গৌরীপুর প্রেসক্লাব প্রতিষ্ঠায় তিনি অগ্রনী ভূমিকা পালন করেন।

সুরেশ কৈরীর মৃত্যুবার্ষিকী উপলক্ষে গৌরীপুর প্রেসক্লাবের উদ্যোগে রবিবার দিনব্যাপি বিভিন্ন কর্মসূচী গৃহিত হয়েছে। কর্মসূচীর মধ্যে রয়েছে পৌর শ্মশানে প্রয়াতের স্মৃতিসৌধে পুস্পমাল্য অর্পন, প্রেসক্লাব কার্যালয়ে স্মরন সভা ও শহরের কালীখলাস্থ লোকনাথ মন্দিরে হরিনাম সংকীর্ত্তন । #






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ২০৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই