তারিখ : ২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ঘাতক দালাল নির্মূল কমিটির সভা অনুষ্ঠিত

ভালুকায় ঘাতক দালাল নির্মূল কমিটির সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১২ মে]
আজ বিকালে ৭১’র ঘাতক দালাল নির্মূল কমিটি ভালুকা উপজেলা শাখার আহ্বয়ক কমিটির ১ম সভা উপজেলা আ’লীগ কার্যালয়ে আহ্বায়ক কে এম আবুল হোসেন মিলনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় কমিটির কার্যক্রম ও সাংগঠনিক কর্মদক্ষতা বৃদ্বির লক্ষ্যে আলোচনায় অংশনেন যুগ্ন আহ্বয়ক অধ্যাপক আতাউর রহমান কামাল ও লাল মাহমুদ।

সদস্য যথাক্রমে আব্দুল মজিদ ফকির, মামুন শাহ ছিদ্দিকী, এনামুল কবির খান, আসাদুজ্জামান পাপ্পু, অতুল চন্দ্র রায়, আবুল কাশেম, আফতাব উদ্দিন পাঠান বজেন্দ্র দাস, ইব্রাহীম হোসেন, অধ্যাপক তরিকুল ইসলাম, আধ্যাপক ছারুয়ার আলম, শেখ জালাল উদ্দিন ও অমুল্য মোহন সরকার।

সভার শুরুতেই মহান মুক্তিযোদ্ধ থেকে শুরু করে বিভিন্ন আন্দোলনের শাহদাৎ বরণ কারীদের প্রতি শ্রদ্ধা নিবেদনের জন্য দাড়িয়ে ১ মি: নিরবতা পালন করা হয়। সভা পরিচালনা করেন কমিটির সদস্য সচিব অধ্যাপক আফতাব উদ্দিন আহম্মেদ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই