তারিখ : ১৬ আগস্ট ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুর বিএনপির সদ্য প্রয়াত নেতাদের কবর জিয়ারত

গৌরীপুর বিএনপির সদ্য প্রয়াত নেতাদের কবর জিয়ারত
[ভালুকা ডট কম : ১৩ মে]
ময়মনসিংহের গৌরীপুর ভাংনামারী ইউনিয়নের  ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক হারুন অর রশিদ, ময়মনসিংহ(উত্তর) জেলা স্বেচ্চাসেবক দলের প্রস্তাবিত কমিটির সাধারণ সম্পাদক, শফিকুল ইসলাম রতনের পিতা বাংলাদেশ জাতীয়তাবাদী দল(বিএনপি')র  প্রতিষ্ঠাকালিন ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক,  ভোলারআলগী গ্রামের সদ্য প্রয়াত আলাল উদ্দিনের  মাগফেরাত কামনায় কবর জিয়ারত করলেন গৌরীপুর উপজেলা জাতীয়তাবাদী দল (বিএনপি)'র ভারপ্রাপ্ত আহ্বায়ক হাফেজ মো. আজিজুল হক।

শুক্রবার (১১মে) বাদ জুম্মা ডৌহাখলা ইউনিয়ন বিএনপি, যুবদল,ছাত্রদলের নেতা কর্মিদের নিয়ে মরহুমের কবরস্থানে গিয়ে ফাতেহা পাঠ ও দোয়া মোনাজাত করেন। পরে মরহুমের রুহের মাগফেরাত কামনা  করে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠানের পর প্রবীন নেতা মরহুম আলাল উদ্দিনের স্ত্রীর তার পরিবারের খোঁজ খবর নেন। পরে সেখান থেকে গৌরীপুর উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মো.আব্দুল হান্নান এর ছোট ভাই চরনিলক্ষীয়া ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক যোগীরআলগী সর: প্রা: বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মরহুম রফিকুল ইসলাম সরকার ছোটনের মাগফেরাত কামনায় কবরে  ফাতেহা পাঠ ও দোয়া মোনাজাত করেন হাফেজ মো. আজিজুল হক। এ সময় তিনি ছোটনের অকাল মৃত্যুতে  গভীর শোক প্রকাশ করেন।

উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়কের সাথে ছিলেন, ডৌহাখলা ইউনিয়ন ছাত্রদল, যুবদল ও অঙ্গ সংঘঠনের নেতৃবৃন্দ। পরে তিনি বয়রার বাজারে ইউনিয়ন বিএনপির নেতা কর্মিদের নিয়ে দলীয় বিভিন্ন বিষয়ে  মতবিনিময় করেন।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই