তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে অজ্ঞান পার্টির খপ্পরে একই পরিবারের ৮ জন

সখীপুরে অজ্ঞান পার্টির খপ্পরে একই পরিবারের ৮ জন
[ভালুকা ডট কম : ১৩ মে]
টাঙ্গাইলের সখীপুরে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে একই পরিবারের ৮ জন গুরুতর অসুস্থ্য অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। শনিবার সন্ধ্যায় সখীপুর পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের গড়গোবিন্দপুর এলাকায় এ ঘটনা ঘটে।

এরা হলেন, আবদুর রহিম (৬৫), তাঁর স্ত্রী জায়দা বেগম (৫০), ছেলে ইমরান হোসেন (২৩), মেয়ে তাহমিনা পারভীন (১৪) এবং তাহেরা আক্তার (৯)। এছাড়া মর্জিনা বেগম( ৫৫), তাঁর ছেলে বুলবুল তালুকদার( ২২) এবং রাসেল আহমেদ (২৪)।

জানা যায়, শনিবার দুপুরে অজ্ঞাত এক ব্যাক্তি এসে তাদের বাড়িতে কানে পোকা ডুকেছে বলে রান্না ঘরে সরিষার তৈল আনতে যায়। এর কিছুক্ষণ পরে ওই লোক চলে যায়। পরে রান্না শেষে দুপুরে খাবার খাওয়ার পর ওই বাড়ীর ৮ সদস্য সবাই অজ্ঞান হয়ে পড়ে। ওই বাড়ির অপর এক সদস্য সন্ধ্যায় বাড়ি ফিরে তাদেরকে বিভিন্ন স্থানে অজ্ঞান অবস্থায় পড়ে থাকতে দেখে তাদেরকে উদ্ধার করে সখীপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করে।

অজ্ঞান পার্টির খপ্পরে পড়া বুলবুল তালুকদার জানায়, অজ্ঞাত লোকটি বাড়ির সর্বস্ব লুট করার উদ্দেশ্যেই হয়তো রান্না ঘরে থাকা খাবারে কিছু মিশিয়েছিল। =সখীপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের জরুরি বিভাগের থাকা ডা. সামিউল ইসলাম তাঁরা প্রত্যেকেই এখন আশঙ্কামুক্ত বলে জানান। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই