তারিখ : ২০ অক্টোবর ২০১৮, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে বিশ্ব মা দিবস পালন

রাণীনগরে বিশ্ব মা দিবস পালন
[ভালুকা ডট কম : ১৩ মে]
মে মাসের দ্বিতীয় রোববার পালন করা হয় বিশ্ব মা দিবস। নওগাঁর রাণীনগরে নানা কর্মসূচির মধ্য দিয়ে বিশ্ব মা পালিত হয়েছে। দিবস উপলক্ষে উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তর নানা কর্মসূচি গ্রহন করে। রোববার সকালে দিবস উপলক্ষে এক বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়।

র‌্যালীটি উপজেলার প্রধান প্রধান স্থান প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ হল রুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ হারুনুর রশিদ, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মফিজ উদ্দিন প্রামাণিক, মহিলা বিষয়ক কর্মকর্তা মোয়াজ্জেম হোসেন, নির্বাচন কর্মকর্তা রুহুল আমীন, বড়গাছা ইউপি চেয়ারম্যান শফিউল আলম শফু প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা মেয়েদেরকে বাল্য বিবাহ না দেওয়া, মায়ের ভালোবাসা, সন্তানের প্রতি মায়ের দায়িত্ব, মায়ের কাছ থেকে শিক্ষনীয় বিষয়সমুহ, মায়ের প্রতি সন্তানদের করনীয়সহ নানা বিষয়ে আলোচনা করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই