তারিখ : ২৪ মে ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় দুর্বৃত্তের হামলায় আহত বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাধারণ সম্পাক

ভালুকায় দুর্বৃত্তের হামলায় আহত উপজেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাধারণ সম্পাক
[ভালুকা ডট কম : ১৩ মে]
১৩ মে রোববার রাত সারে ৯ টার দিকে ঢাকা ময়মনসিংহ সড়কে ভালুকার হবিরবাড়ী জামিরদিয়া নাসির গ্লাসের বিপরীতে এস কিউ মিলের সামনে একদল দুর্বৃত্তের হামলায় গুরতর আহত হয়েছেন উপজেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক নূরুল ইসলাম (৫০)। তাকে উদ্ধার করে প্রথমে ভালুকা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়। পরে আশংকাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেলে রেফাড করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানাযায় রাত অনুমান সারে ৯ টার দিকে মোটর সাইকেল যোগে তিনি জৈনাবাজার নিজ বাসার উদ্দেশ্যে যাওয়ার সময় ৪/৫ টি মোটর সাইকেলে ৭/৮ জন দুর্বৃত্ত তার পথরোধ করে ধারালো অস্ত্র দিয়ে মাথায়, পেটে ও হাতে আঘাত করে মারাত্বক জখম করে ফেলে যায়। আশপাশের লোকজন তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তির পর অবস্থার অবনতি ঘটলে ময়মনসিংহ মেডিকেলে স্থানান্তর করা হয়।

ঘটনার সাথে জড়িত সন্দেহে মোহাম্মদ আলী নামে একজনকে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। উপজেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি হাজী আব্দুর রহমান সহ অন্যান্য নেতৃবৃন্দ আহত সাধারণ সম্পাদককে হাসপাতালে দেখতে আসেন। এ সময় তারা অবিলম্বে হামলাকারীদের গ্রেফতার দাবী করেছেন।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৯৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই