তারিখ : ২৫ মে ২০১৮, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

যশোরে তরুণ লীগের সাংগঠনিক সম্পাদক বোমা হামলায় নিহত

যশোরে তরুণ লীগের সাংগঠনিক সম্পাদক বোমা হামলায় নিহত
[ভালুকা ডট কম : ১৪ মে]
যশোর জেলা তরুণ লীগের সাংগঠনিক সম্পাদক শেখ মনিরুল ইসলাম (৩৫) দুর্বৃত্তদের বোমা হামলায় নিহত হয়েছেন। রোববার রাত পৌনে ১২টার দিকে শহরের পালবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মনিরুল শহরের পুলিশ লাইন টালিখোলা এলাকার বাসিন্দা।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, রোববার রাত পৌনে ১১টার দিকে শহরের পালবাড়ি এলাকায় দাঁড়িয়ে ছিলেন শেখ মনিরুল ইসলাম। এসময় দৃর্বত্তরা তাকে লক্ষ্য করে বোমা হামলা চালায়। এতে গুরুতর আহত হন তিনি। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

যশোর জেনারেল হাসপাতালের চিকিৎসক কল্লোল কুমার সাহা জানিয়েছেন, হাসপাতালের আনার কিছুক্ষণ পর মনিরুল মারা যান। যশোর কোতয়ালি থানার ওসি একেএম আজমল হুদা বলেন, দুর্বৃত্তদের বোমা হামলায় মনিরুল নিহত হয়েছেন। তবে তাৎক্ষণিকভাবে হত্যাকান্ডের কারণ জানা যায়নি। এ ঘটনায় কেউ আটক নেই ৷#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৯৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই