তারিখ : ২৪ মে ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে জলাতঙ্ক রোগ নির্মূলে অবহিতকরণ সভা

গৌরীপুরে জলাতঙ্ক রোগ নির্মূলে অবহিতকরণ সভা
[ভালুকা ডট কম : ১৪ মে]
২০২২ সনের মধ্যে জলাতঙ্ক রোগ নির্মূলের লক্ষ্যে ময়মনসিংহের গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সোমবার (১৪ মে) এক অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ মুহাম্মদ রবিউল ইসলামের সভাপতিত্বে এ উপলক্ষ্যে আয়োজিত সভায় বক্তব্য দেন উপজেলা নির্বাহী অফিসার ফারহানা করিম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রাবেয়া ইসলাম ডলি, স্বাস্থ্য অধিদপ্তরের রোগ নিয়ন্ত্রণ শাখার ডেপুটি প্রোগ্রাম ম্যানেজার ডাঃ উম্মে রুমন সিদ্দিকী, এমডিবি সুপারভাইজার মোঃ কামরুজ্জামান, এমডিবি সুপারভাইজার আমজাদ হোসেন, উপজেলা প্রাণি সম্পদ অফিসার আবু সাঈদ সরকার, ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন, আব্দুল মান্নান, মফিজুন নূর খোকা, রমিজ উদ্দিন স্বপন, মোঃ হাবিব উল্লাহ, শহিদুল হক সরকার, শহিদুল ইসলাম অন্তর, রিয়াদুজ্জামান রিয়াদ, আব্দুল্লাহ আল আমিন জনি, সাংবাদিক আলী হায়দার রবিন, শামীম খান প্রমুখ। #






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৯৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই