তারিখ : ১৬ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে বিএনপি’র বিক্ষোভ সমাবেশ ও আলোচনা সভা অনুষ্ঠিত

রাণীনগরে বিএনপি’র বিক্ষোভ সমাবেশ ও আলোচনা সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৫ মে]
কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নওগাঁর রাণীনগরে সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগ ও কারা মুক্তির দাবীতে উপজেলা বিএনপি’র উদ্যোগে এক বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকেলে বিক্ষোভ সমাবেশটি রাণীনগর বাজারের প্রধান প্রধান স্থান প্রদক্ষিণ করে বাজারের কাপড়পট্টিতে মার্কেটে গিয়ে শেষ হয়। পরে সেখানে উপজেলা ছাত্রদলের উদ্যোগে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় উপজেলা ছাত্রদলের আহবায়ক শরিফ মাহমুদ সোহেলের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা বিএনপি’র সভাপতি এসএম আল ফারুক জেমস, যুগ্ন সাধারণ সম্পাদক প্রভাষক একেএম জাকির হোসেন, সহ-দপ্তর সম্পাদক মো: মতিউর রহমান উজ্জ্বল, উপজেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মো: ফরহাদ হোসেন মন্ডল, উপজেলা ছাত্রদলের যুগ্ন আহবায়ক মো: মশিউর রহমান রাজু, মো: নাছির উদ্দিন টনি, মো: আজাদুল হক আজাদ, মো: আল-আমিন, শের-এ বাংলা কলেজ শাখা ছাত্রদলের আহবায়ক মো: জাহিদ হাসান শিমুল প্রমুখ। এছাড়াও উপজেলা বিএনপি ও তার অঙ্গ সংগঠনের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই