তারিখ : ১৬ অক্টোবর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ফুলপুরে এক শ্রমিককে পিটিয়ে হত্যা

ফুলপুরে এক শ্রমিককে পিটিয়ে হত্যা
[ভালুকা ডট কম : ১৫ মে]
ময়মনসিংহের ফুলপুরে জমির বোর ধান কাটা নিয়ে মঙ্গলবার দুপুরে মালিক পক্ষের হামলায় একই পরিবারের এমদাদুল হক নামে এক শ্রমিক নিহত ও তার ২ ভাইসহ ৪ জন আহত হয়েছেন। এ ঘটনায় পুলিশ ৬ জনকে আটক করেছেন।

জানা যায়, ফুলপুর উপজেলার রূপসী ইউনিয়নের পাচকাহনিয়া গ্রামে জসিম উদ্দিনের পুত্র মোখলেছুর রহমান ৬’শ টাকা কাঠা দরে ৫ কাঠা জমির বোর ধান কাটার জন্য শ্রমিকদের সাথে চুক্তি করে। শ্রমিকরা ৩ দিন আগে ৩ কাঠা জমির ধান কেটে তাদের মজুরি দাবি করে। বাকি ২ কাঠা জমির ধান না কাটায় মোখলেছুর রহমান টাকা দিতে রাজি হয়নি। এ নিয়ে উভয়ের মধ্যে বিরোধ চলছিল। মঙ্গলবার দুপুরে তাদের মধ্যে  সংঘর্ষে ৫ জন আহত হয়। পরে ময়মনসিংহ হাসপাতালে নেয়ার পর শ্রমিক এমদুল হক মারা যায়। এছাড়া গুরুতর অবস্থায় নিহতের ভাই শহিদুল ইসলামকে চিকিৎসার জন্য ময়মনসিংহ ও মহিদুল ইসলাম, মোঃ আলম মিয়াসহ ৩ জনকে ফুলপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।ফুলপুর থানার ওসি একেএম মাহবুব আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই